নগরীর ৬টি মাদ্রাসা পেল প্রধানমন্ত্রীর উপহার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০ ০০:৫৮; আপডেট: ১৩ মে ২০২৪ ০৮:৪৪

নগরভবনে ত্রাণ বিতরণ করছেন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

দেশে বিদ্যমান মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাব পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে রাজশাহী মহানগরীর ৬টি মাদ্রাসাকে তাদের শিক্ষার্থীদের জন্য ১১ হাজার ৫শ কেজি চাল প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে নগরভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। 

বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য সামগ্রী, নগদ অর্থ প্রদান সহ বিভিন্ন সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছেন। রাজশাহীতে প্রধানমন্ত্রীর সহযোগিতার পাশাপাশি আমি ব্যক্তিগত উদ্যোগে গরীব-অসহায় মানুষদের খাদ্য সহায়তা প্রদান করেছি। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কল্যানে কাজ করে যাচ্ছেন, আপনারা সবাই প্রধানমন্ত্রী ও আমাদের জন্যে দোয়া করবেন। আগামীতেও যাতে আপনাদের পাশে থেকে কাজ করে যেতে পারি।

এই সময় কর্মসূচীতে অন্যান্যদের উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, বিজ্ঞ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন উপস্থিত ছিলেন। 

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top