রেললাইনে বসে ফ্রি ফায়ার খেলা, ট্রেনে কাটা পড়ে ২ বন্ধুর মৃত্যু

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২৪ ১৭:৫৫; আপডেট: ২২ জানুয়ারী ২০২৪ ১৭:৫৬

ছবি: সংগৃহীত

রেললাইনে বসে ফ্রি ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে জামালপুর জেলার মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের রুকনাই এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শাকিল (১৮) রুকনাই গ্রামের মাক্কু মন্ডলের ছেলে এবং মুজিবুর রহমান (১৮) একই গ্রামের সাহিদুর শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পুর্ব রুকনাই এলাকায় জামালপুর-দেওয়ানগঞ্জ রেল রুটে এই মৃত্যু হয়। জামালপুর-দেওয়ানগঞ্জ রেলরুটের মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নে রুকনাই নামস্থানে রেল লাইনে বসে কানে ইয়াফোন লাগিয়ে একই চাদর দুই বন্ধু গায়ে দিয়ে ফ্রি ফায়ার খেলছিল। এ সময় জামালপুর থেকে দেওয়ানগঞ্জগামী জামালপুর কমিউটার ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই দুই বন্ধুর দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।

পরে নিহতদের বাড়িতে খবর দিলে তাদের আত্মীয় স্বজনরা এসে লাশ যার যার বাড়িতে নিয়ে যায়।

শাকিলের মামা জানান, এ বছর সরকারি ইসলামপুর কলেজ থেকে শাকিল ও মজিবর একইসাথে এইচএসসি পাস করেছে। কয়েক দিন মধ্যে বিদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু ফ্রি ফায়ার খেলা আমার ভাগীনা ও তার বন্ধুর মৃত্যু হলো।

রেল লাইনের পাশে বোরো খেতে কাজ করা শ্রমিকরা জানান, তাদের বার বার চিৎকার করে ডাকা হয়েছে। ঢিলও ছুড়া হয়।

ট্রেনও বারবার হর্ন দিয়েছে কিন্তু তাদের কানে ইয়ারফোন থাকায় মজিবুর রহমান ও শাকিল মিয়া কেউ শুনতে পায়নি। ফলে ট্রেনে কাটা পড়ে ছিন্ন ভিন্ন হয়ে যায় তাদের দেহ। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।

মেলান্দহ থানার এসআই এনামুল হক সিদ্দিকী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিদর্শন করা হয়েছে। জিআরপি থানার পুলিশকে খবর দেয়া হয়েছে। তারা এলেই তাদের লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top