নাটোরে চিকিৎসক, পুলিশসহ করোনায় আক্রান্ত ৫৪৪

নিজস্ব প্রতিবেদক, নাটোর | প্রকাশিত: ৩ আগস্ট ২০২০ ১৭:৫৮; আপডেট: ৩ আগস্ট ২০২০ ১৭:৫৯

নাটোরে নতুনভাবে আরো ৫২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫৪৪। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে জেলা প্রশাসকের মেয়ে, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনজীবী, পুলিশ ও সাংবাদিক আছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রোববার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৫২টি নমুনা পরীক্ষার ফলাফল জানানো হয়। এর মধ্যে ৫২ জনের করোনা পজিটিভ হয়। এর মধ্যে সদরে সর্বোচ্চ ২৭ জন, বড়াইগ্রামে ১৭ জন, বাগাতিপাড়ায় ৭ জন ও সিংড়ায় একজন আছেন।

নাটোরের জেলা প্রশাসক মো. শাহ রিয়াজের এর আগে করোনা পজিটিভ ফল এসেছিল। এবার তাঁর মেয়ে ও গাড়িচালকের করোনা পজিটিভ ফল এসেছে। এ ছাড়া সদর হাসপাতালের সহকারি পরিচালক আনছারুল হক এর আগে সংক্রমিত হয়ে সুস্থ হওয়ার পর গতকাল তাঁর আবারও করোনা পজিটিভ ফল এসেছে।

নতুন যাঁরা সংক্রমিত হয়েছেন, তাঁদের অধিকাংশই স্বাস্থ্যকর্মী। এর মধ্যে সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত প্রায় সবাই এবং এর আগে সংক্রমিত চিকিৎসক আনছারুল হক ও সিদ্দিকুর রহমান পাটোয়ারীর মালিকানাধীন হাসপাতালের ১৪ জন স্বাস্থ্যকর্মী।

সংখ্যার দিক থেকে এর পরের অবস্থান পুলিশ বিভাগে। পুলিশের একাধিক পরিদর্শক ও বেশ কয়েকজন কনস্টেবল রয়েছেন। এ ছাড়া নাটোর জেলা আইনজীবী সমিতির সদস্য জালাল উদ্দিনেরও করোনা পজিটিভ হয়েছে।

এই জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৬ জন ও মারা গেছেন একজন কোভিড-১৯ রোগী।

#এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top