নেতাদের আমিন আমিন ....!

রাজশাহীতে বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চেয়ে দোয়া

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১ ০৪:৫২; আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ০৭:০১

দোয়া পরিচালনা করছেন পৌর  আ‘লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক

রাজশাহীর বাগমারা উপজেলায় বঙ্গবন্ধুর হত্যাকারীরদের জান্নাত চেয়ে দোয়া মোনাজাত করা হয়েছে। এসময় উপস্থিত নেতা কর্মীদের অনেকেই আমিন আমি বলে উঠেন। দোয়ার সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি মুনসুর রহমান মৃধাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানানোর পর উপজেলার তাহেরপুর শহীদ মিনার চত্বরে বৃহস্পতিবার রাতে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। পরে পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাকের করা দোয়া মোনাজাতটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ১৬ সেকেন্ডের ভিডিওতে মোনাজাতে আবদুর রাজ্জাক বলেন, ‘মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছেন, আল্লাহ তাদের সকলকে জান্নাত দান করে দিও আল্লাহ। ইয়া মাবুদ আমাদের দেশের জননেত্রী শেখ হাসিনা..’। এসময় পৌর মেয়র আবুল কালাম আজাদ ও অন্য আওয়ামী লীগ নেতাদের আমিন বলতে শোনা যায়।

এদিকে মোনাজাতটি ভাইরাল হবার শনিবার দুপুরে পৌর আওয়ামী লীগের জরুরি সভায় আবদুর রাজ্জাককে দল থেকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ স্থানীয় সাংবাদিকদের বলেন, মোনাজাতটি ভুলবশত হয়েছে। পরে সেটি সংশোধন করা হয়েছে। একই সাথে আবদুর রাজ্জাকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top