শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন স্বামী

রাজ টাইমস | প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩ ১৭:০৯; আপডেট: ৫ মে ২০২৪ ১০:২০

শ্রীদেবীর সঙ্গে স্বামী বনি কাপুর। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। এ অভিনেত্রীর মৃত্যুর দীর্ঘ ৫ বছর পর মৃত্যুর কারণ নিয়ে মুখ খুলেছেন তার স্বামী বনি কাপুর। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, নায়িকা শ্রীদেবীর মৃত্যু মোটেও স্বাভাবিক ছিল না।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি হঠাৎই সংবাদমাধ্যমে প্রকাশিত হয় শ্রীদেবীর মৃত্যুর খবর। দুবাইয়ে বন্ধুর বিয়ের দাওয়াতে গিয়ে কীভাবে বাথরুমের বাথটবে নায়িকার মৃত্যু হয় এ নিয়ে নেটিজেনদের মনে সংশয় ছিল আগেই। সে সংশয়েরই এবার জবাব দিয়েছেন বনি।

বনি কাপুরের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, অতিরিক্ত ডায়েট করায় লো প্রেশারে ভুগছিলেন শ্রীদেবী। তারপরও নিজেকে তরুণীদের মতো ফিট রাখা এবং স্লিম থাকার পাগলামি কাটিয়ে উঠতে পারেনি শ্রী।

বনি কাপুর আরও জানান, নায়িকার মৃত্যুকে কেন্দ্র করে দুবাইয়ে এ নিয়ে নানা মামলা ও মৃত্যুর সঙ্গে সম্পর্কিত যাবতীয় টেস্ট করা হয়েছিল। রিপোর্টে এ মৃত্যুকে ‘দুর্ঘটনাজনিত মৃত্যু’ বলা হয়। তাই ওই মুহূর্তে ইচ্ছা থাকলেও কিছু বলতে পারেননি বনি।

দীর্ঘ ৫ বছর পর ভারতীয় সংবাদমাধ্যমে বনি বলেন, শ্রীদেবীকে এমন পাগলামি থেকে সব সময়ই বিরত থাকতে বলেন বনি। কিন্তু কোনো লাভ হয়নি। লো প্রেশার থাকায় খাবারের সঙ্গে লবণ খেতে বলেছিলেন চিকিৎসক। তাও ত্বকে ডাবল চিন পড়ার ভয়ে খাননি শ্রীদেবী।

সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য বনি পান শ্রীদেবীর অন্ত্যেষ্টিক্রিয়ার সময়। ওই অনুষ্ঠানে এসেছিলেন শ্রীদেবীর সহ-অভিনেতা নাগার্জুন। নাগা বনিকে জানান, একবার একটি সিনেমার শুটিংয়ের পর বাথরুমে পড়ে গিয়ে দাঁত ভেঙে ফেলেছিলেন শ্রী। যা শ্রীদেবীর মৃত্যুর আগে জানতে পারেননি বনি।

বনি জানান, কঠিন ডায়েটে প্রায়ই মাথা ঘুরে পড়ে যেতেন। তবুও প্রয়োজনীয় খাবার এবং লবণ খাওয়া থেকে বিরত ছিলেন নায়িকা। খাবারের এ নিয়মের কারণে কঠিন ও ভয়াবহ পরিণতি হবে ভাবতেও পারেননি শ্রীদেবীর স্বামী বনি কাপুর। এমন আফসোসও স্পষ্ট হয়ে ওঠে বনির দেয়া ওই সাক্ষাৎকারে।

শ্রীদেবী ও বনি কাপুরের ২২ বছরের ভালোবাসার সংসারে আছে দুই কন্যা জাহ্নবী ও খুশি। ১৯৯৬ সালে প্রথম স্ত্রী মোনা সৌরী ও দুই সন্তান অর্জুন ও অনশুলাকে ছেড়ে শ্রীদেবীকে বিয়ে করেন ভারতীয় ধনকুবের বনি কাপুর।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top