বাবুনগরীর বিরুদ্ধে আরো দুই মামলা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১ ০২:২৩; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৮:৫৩

ফাইল ছবি
হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির আমির ও বর্তমান আহ্বায়ক জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে দু’টি মামলা করা হয়েছে। চট্টগ্রামের হাটহাজারীতে সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মামলা দু’টি করা হয়।
 
এ দু’টিসহ  ওই ঘটনায় তিনটি মামলা হয়েছে। মামলায় অন্য আসামিদের মধ্যে আছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিন, উপজেলা জামায়াতে ইসলামীর আমিরসহ তিন হাজার ব্যক্তি।
 
গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) মামলাগুলো দায়ের হলেও হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজ সোমবার (২৬ এপ্রিল) বিষয়টি গণমাধ্যমকে জানান ।
 
পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এক সদস্য ও হাটিহাজারী থানায় দায়িত্বরত দুই কর্মকর্তা ওই তিনটি মামলা করেন। এসব মামলার দু’টিতে জুনায়েদ বাবুনগরীকে আসামি করা হয়।
 
আদালতে দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা বলেন, হাটহাজারী থানার পরিদর্শক আমির হোসেন জুনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা জাকারিয়া নোমান, উপজেলা জামায়াতের আমিরসহ ৭৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। চট্টগ্রাম ডিএসবির কনস্টেবল মো: সোলায়মান জুনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা মীর ইদ্রিস, জাকারিয়া নোমান ১৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। এছাড়া হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিনসহ ৫৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।
 
হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সংবাদিকদের জানান, ‘আসামিদের নাম-ঠিকানা যাচাই করতে সময় লেগেছে। তাই গত ২৬ মার্চের সহিংসতার ঘটনায় ২২ এপ্রিল বৃহস্পতিবার মামলা হয়েছে।’


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top