এএসপি আনিসুলকে খুন করা হয়েছে: পুলিশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০ ২০:২৮; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:১৪

তেজগাঁও জোন পুলিশের সংবাদ সম্মেলন।

ঢাকার মাইন্ড এইড হাসপাতালের কর্মচারীদের মারধরের শিকার হয়ে প্রাণ হারানো জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিমের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে ডিএমপির তেজগাঁও জোনের উপকমিশনারের (ডিসি) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই দাবি করে পুলিশ।

পুলিশের প্রাথমিকভাবে ধারনা এটি একটি হত্যাকাণ্ড।

ভিডিও ফুটেজ থেকে এটি হত্যাকান্ড হিসেবেই এটি অনুমান করা হচ্ছে জানান তিনি। তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশীদ। তিনি বলের, ফুটেজ পর্যালোচনায় স্পষ্ট মনে হয়েছে- এএসপি আনিসুলের মৃত্যু অনাকাঙ্ক্ষিত নয়, এটি হত্যাকাণ্ড। কারণ যে ১০-১২ জন লোক তাকে পিঠ বেঁধে, মুড়ে, আছড়ে নিয়ে গেছে, তারা কেউ ডাক্তার না।

এই ঘটনায় কোন দালালের কারসাজি থাকতে পারে জানিয়ে তিনি বলেন, জাতীয় মানসিক হাসপাতাল থেকে হঠাৎ করে রোগীটা কীভাবে মাইন্ড এইড হাসপাতালে চলে গেল? এই দুই হাসপাতালের সঙ্গে কোনো দালাল জড়িত আছে কিনা, তা আমরা খতিয়ে দেখছি। 

সংবাদ সম্মেলনে ডিসি হারুন আরো জানান, সেখানে গিয়ে রোগীটা প্রথমে ভালো ছিলেন। হঠাৎ করে দেখলেন যে, সে নিস্তেজ হয়ে গেছে। কিন্তু যখন আমরা ভিডিও ফুটেজ লক্ষ করলাম, সেখানে দেখলাম… আট থেকে ৯ জন লোক তাকে পিঠ মোড়াচ্ছে, তাকে মাথায় আঘাত করছে; তাকে বেঁধে ফেলছে এবং তাকে বিভিন্নভাবে জোর করে নিয়ে যাচ্ছে।’

এদিকে, এই ঘটনায় ঘটনায় হাসপাতালের ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এখন পর্যন্ত হাসপাতালের মার্কেটিং ম্যানেজারসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার (০৯ নভেম্বর) সকালে রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে মানসিক রোগের চিকিৎসা নিতে গিয়ে হাসপাতালের কর্মীদের মারধরে আনিসুল নিহত বলে দাবি করেন স্বজনরা।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top