মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৭

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১ ২৩:২৯; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২২

ফাইল ছবি

রাজধানীর মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে নারী ও শিশুসহ সাতজন দগ্ধ হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন ভবনের মালিক ফুল মিয়ার দুই স্ত্রী রওশন আরা বেগম (৭০) ও রিনা বেগম (৫০), রিনা বেগমের ছেলে শফিকুল ইসলাম। গ্যাস মিস্ত্রি সুমনসহ দগ্ধ হন নিচ তলার ভাড়াটিয়া রেনু বেগম (৩৫), পাশের বাসার নাজনীন (২৫) ও তার মেয়ে নওশীন (৫)।

ভবন মালিকের ছেলে রফিকুল ইসলাম বলেন, মিরপুর–১১ নম্বরের সি–ব্লকের ১১ নম্বর রোডের ছয়তলা বাড়ির গ্যাস লাইনে কয়েকদিন ধরে সমস্যা দেখা দেয়। বেশ কয়েকবার মিস্ত্রি দিয়ে মেরামত করা হলেও গ্যাস লাইন পুরোপুরি ঠিক হয়নি। এ কারণে বুধবার রাতে মিস্ত্রি সুমন গ্যাস সংযোগ মেরামত করতে আসেন। মেরামত শেষে লাইন পরীক্ষা করতে নিচ তলার চুলা জ্বালালে বিস্ফোরণ ঘটে। এ সময় চারপাশে আগুন ছড়িয়ে পড়ে। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিটিউটে নিয়ে আসা হয়। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। শিশু নওশীনকে আইসিইউতে নেয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান বলেন, রাত সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের মিরপুর বিভাগের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top