শিক্ষার্থীদের আন্দোলনে থাকা ছাত্রী ও তার বাবাকে থানায় জিজ্ঞাসাবাদ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১ ১৯:৩৪; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৯

ছবি: সংগৃহিত

নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর এলাকায় আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থী অধরা ও তার বাবাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। রোববার দুপুরে বাসা থেকে অধরা এবং তার বাবাকে মোহাম্মদপুর থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সংশ্লিষ্ট সূত্র জানায়, অধরাকে ছেড়ে দিলেও তার বাবাকে শেষ খবর পাওয়া পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মানবজমিনকে বলেন, ধানমন্ডি ২৭ এলাকায় আন্দোলনে শিক্ষার্থী অধরা আন্দোলনকারী শিক্ষার্থীদের মাঝে পানি পরিবেশন করেন। একই সময়ে আরেকটি ছেলে ওই ছাত্রীর কাছে বিকাশ নম্বর চায় এবং টাকা পাঠানোর কথা জানায়। এই বিষয়ে জানতে ছাত্রী ও তার বাবাকে ফোন দেয়া হয়। টাকা চাওয়া যুবকের সঙ্গে তার কোনো পূর্ব পরিচয় আছে কি না? এ বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষার্থী অধরা জানায়, ওই যুবক মো. হাফিজুর রহমান তার পূর্ব পরিচিত নয়। এর পরপরই তাদেরকে ছেড়ে দেয়া হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো বলেন, আন্দোলনে অন্য কারো ইন্ধন কিংবা যোগসাজশ রয়েছে কি না এ ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বর্তমানে হাফিজুর পুলিশি হেফাজতে রয়েছে। সে একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করে।

উল্লেখ্য, গতকাল শনিবার ওই ছাত্রী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারীদের পক্ষে ৯ দফা দাবি উত্থাপন করে বক্তব্য ও বিবৃতি পাঠ করেছিল।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top