বিশিষ্ট জনের মৃত্যুতে শোক বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২১ ১৬:৩৪; আপডেট: ২৮ জানুয়ারী ২০২৩ ২০:০৩

রাজশাহীর বিশিষ্ট সমাজসেবক ও ইসলামের জন্য নিবেদিত প্রান আমজাদ হোসেন মাস্টার, মতিউর রহমান চমৎকার ও মাওলানা আব্দুল খালেক এর মৃত্যুতে শোক প্রকাশ করে যৌথ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখার আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দীন মন্ডল।

গতকাল সোমবার এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, তাঁরা ছিলেন ইসলামী আদর্শের বাস্তব ও মূর্ত প্রতীক। ইসলামী সমাজ ও শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তারা তাদের পেশার মাধ্য দিয়ে আমৃত্যু আদর্শ, চরিত্রবান, সৎ খোদাভীরু মানুষ তৈরির চেষ্টা করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করে তাঁদের জান্নাতে সর্বোচ্চ মর্যাদা প্রদানের জন্য আল্লাহর দরবারে দোয়া কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, নগরীর বিনোদনপুর ডাঁশমারি নিবাসী বিশিষ্ট সমাজসেবক আমজাদ হোসেন মাস্টার (ফরাজি) গত শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে মৃত্যু বরণ করেন। পরে বাদ আসর তার জানাজা খোজাপুর গোরস্থান অনুষ্ঠিত হয়। অপর দিকে বিশিষ্ট ব্যবসায়ি ইসলামী আন্দোলনের নিবেদিত প্রান খোজাপুর শাহী জামে মসজিদের সভাপতি মতিউর রহমান চমৎকার শুক্রবার রাত দেড়টার দিকে মৃত্যু বরণ করেন। গতকাল রবিবার মোল্লাপাড়া নিবাসী জামায়াত কর্মী, আলী গন্জ মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল খালেক (৫৫) ইন্তিকাল করেন। খোজাপুর গোরস্থানে অনুষ্ঠিত জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখার আমীর ড. মাওলানা কেরামত আলী, নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হোসেনসহ মহানগরী ও স্থানীয় নেতৃবৃন্দ।

এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top