কাটাখালী পৌরসভার ওয়ার্ড সভাপতির মৃত্যুতে শোকপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ মে ২০২১ ১২:৪১; আপডেট: ১৮ জুন ২০২১ ০৮:৫৮

প্রতীকি ছবি

রাজশাহীর কাপাসিয়া সরদারপাড়া নিবাসী জামায়াতে ইসলামীর কাটাখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডর সভাপতি আব্দুস সোবহান (৮০) নিজ বাসায় ইন্তিকাল করেছেন। তাঁর মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমির ড. মাওলানা কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল।

মঙ্গলবার (৪ মে) তাঁর জানাজায় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমীর ড. মাওলানা কেরামত আলী, নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হোসেন, সাংগঠনিক সম্পাদক ও কাঠাখালী পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক মাজেদুর রহমান, কাঠাখালী থানার আমীর অধ্যাপক জালাল উদ্দীন প্রমূখ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তার স্বভাবজাত। একই সাথে ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ছিলেন আব্দুস সোবহান। তিনি আমৃত্যু সমাজসেবা করে গেছেন। পাশিপাশি তিনি আদর্শ, চরিত্রবান, সৎ খোদাভীরু মানুষ তৈরির জন্য অক্লান্ত চেষ্টা করেছেন। তার মৃত্যুতে ইসলাম প্রসারের ধারায় অপূরণীয় ক্ষতি হয়েছে। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তৌফিক দান করুন।


জানাজা শেষে তাঁকে কাপাসিয়ার তালুকদার পাড়া গোরস্থানে দাফন করা হয়।




এসকে



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top