জাফরউল্লাহ সাহেব বড় রাজাকার ছিলেন: নিক্সন চৌধুরী

রাজ টাইমস | প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১০:২৭; আপডেট: ১৭ জুন ২০২৪ ০৭:৩২

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহকে বড় রাজাকার বলেছেন ফরিদপুর-৪ আসনের এমপি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

তিনি বলেন, জাফরউল্লাহ সাহেব; আপনি পাকিস্তানের সেনাবাহিনীদের খাদ্য সাপ্লাই দিয়েছেন, আপনার সেই খাদ্য খেয়ে পাকিস্তানিরা আমার মা বোনদের ইজ্জত নিয়েছে। আপনি তো বড় রাজাকার ছিলেন।

সোমবার বিকালে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের হাজী হাসিয়ার উচ্চ বিদ্যালয়ের মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন বলেন, জাফরউল্লাহ সাহেব আপনি নৌকা নৌকা করেন, নৌকা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছে। আপনাকে এখনও নৌকা দেয় নাই, ইনশাআল্লাহ এবার নৌকা আমরা পাব।

তিনি বলেন, আপনি ওপরের নির্দেশে করোনার সময় ঘর থেকে বের হন নাই, করোনাকালীন সময়ে জীবনের মায়া ত্যাগ করে আমি প্রতিটা মুহূর্ত আপনাদের পাশে ছিলাম। আমি আমার স্ত্রী সন্তানের মায়া ত্যাগ করে ভাঙ্গা, সদরপুর ও চর ভদ্রাসন মানুষের পাশে ছিলাম। মানুষের পাশে থেকে তাদের সহায়তা করেছি, আপনি ভয়ে ঘর থেকে বের হন নাই, আর আপনি বড় বড় কথা বলেন। স্কুল কলেজ মাদ্রাসাসহ রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট অনেক উন্নয়ন করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আগামীতেও আপনাদের সেবা করে যেতে চাই।

নিক্সন আরও বলেন, কাজী সাহেব আপনি বিগত দিনে অনেক ধমক-ভয় দেখাইছেন, আর না। এবার যদি কিছু বলেন ভাঙ্গায় আপনাকে এক মিনিটও দাঁড়াইতে দিব না।

জনসভায় আলগী ইউনিয়নের চেয়ারম্যান ম.ম. সিদ্দিক মিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান লিটু, ভাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মো. ইছাহাক মোল্লা প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top