মহান স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি

প্রতিবন্ধীদের মাঝে জামায়াতের সহায়তা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ৭ মার্চ ২০২১ ০২:০৪; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৬

মহান স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপনের অংশ হিসেবে প্রতিবন্ধীদের মাঝে আর্থিক সহায়তা ও দ্রব্য-সামগ্রী উপহার প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী।

শনিবার (৬ মার্চ) সকালে প্রতিবন্ধীদের মাঝে উপহার প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী।

এসময় উপস্থিত ছিলেন মহানগরী জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ সিদ্দিক হোসেন, সহকারী সেক্রেটারী অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুল, অধ্যাপক আব্দুস সামাদ, যুব সেক্রেটারী জসিম উদ্দীন সরকার, রাজপাড়া থানা আমীর অধ্যাপক কামরুজ্জামান সোহেল, বোয়ালিয়া পূর্ব থানা সেক্রেটারী মোহা: কামরুজ্জামান প্রমূখ নেতৃবৃন্দ।

জামায়াত আমীর বলেন, দেশের স্বাধীনতার আজ ৫০ বছর অতিক্রান্ত হলেও সাধারণ মানুষের সত্যিকারের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি অর্জিত হয়নি। ফিরে পায়নি মানুষের মৌলিক অধিকার। অসহায় দুর্বল মানুষ আজ দু’বেলা দু’মুঠো খাবারের জন্য পথে পথে ঘুরে ফিরছে। যদি সত্যিকারের স্বাধীনতার সুফল ভোগ করতে হয় তবে আমাদের রাসূল (সা:) এর আর্দশ অনুসরণের কোন বিকল্প নেই।

ইহকালীন ও পরকালীন মুক্তির জন্য তিনি সকলকে রাসূল (সা:) এর আর্দশ অনুসরণ ও তার বাস্তবায়ন এবং ধনী ও সচ্ছল মানুষদের প্রতি প্রতিবন্ধী-দু:স্থদের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

দ্রব্য-সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মহানগরীর আমীর ড. মাওলানা কেরামত আলী।

এনএস




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top