নগর স্বেচ্ছাসেবক দলের স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ আগস্ট ২০২০ ০৪:৩৫; আপডেট: ২২ মে ২০২৪ ০২:৪৩

নগরীতে বাংলাদেশ জাতীয়তাবাদী নগর স্বেচ্ছাসেবক দলের স্মরণ সভাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে সদ্য স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির প্রয়াত সভাপতি শফিউল বারী বাবু’র রাজনৈতিক বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা ও তাঁর কার্যক্রম সম্পর্কে আলোকপাত করা হয়।

এছাড়াও তাঁর এবং জিয়ার পরিবারের শাহাদাত বরণকারী এবং বিশ্বের সকল মৃত মুসলিম ব্যক্তির রুহের মাগফেরাত এবং মুসলিম বিশ্বের শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
নগরীর মালোপাড়াস্থ্য বিএনপি কার্যালয়ে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। অনুষ্ঠান সঞ্চালনা করে মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন।


এছাড়াও মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, আপেল, সাংগঠনিক মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, নিশান আলী, সেন্টু, রাসেল আলী, রাসেল বাবু, টোটন, আনোয়ার হোসেন, সোহাগ, ওয়াদুদ, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, সহ-সাংগঠনিক সম্পাদক সামসুল মাসুদ ও হাসিবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারেক, রুহুল আমিন, পিটার, মীর ওয়াজেদ কাটুন, তরিকুল ইসলাম শিমুল, হেদায়তুল্লাহ শিমুল, সহ-সাধারণ সম্পাদক দুলাল, লিটন, রিপন, টফি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও বিশেষ করে স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক ৩৭ডিট ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আন্দালীব



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top