‘বিএনপি কখনো পরাজিত হয়নি’

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২১ ০৬:২৮; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৪

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি কখনো পরাজিত হয়নি আর কখনো হবেও না। তিনি বলেন, বর্তমান সরকারের পতন অবধারিত, শুধু সময়ের ব্যাপার।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে দলেন চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে তিনি এ কথা বলেন। ঢাকা জেলা বিএনপি এ সমাবেশের আয়োজন করে।

গয়েশ্বর রায় বলেন, ‘বাংলাদেশের সমস্ত মানুষ খালেদা জিয়ার মুক্তি চায়। ‌এমনকি আওয়ামী লীগের শতকরা ৯০ জন লোক সরকারের এই বাড়াবাড়িকে পছন্দ করছে না।’

কারাগারে থাকা অবস্থায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হয়েছে উল্লেখ করে গয়েশ্বর বলেন, ‘আমরা যখন কারাগারে যাই তখন কারাগারকর্মীরা আমাদেরকে কানে কানে বলেন, ‘আমরা যত ভালো খাবারই দেই সেটা খাবেন না।’ জেলখানায় স্লো পয়জনিংয়ের বিষয়টি ব্রিটিশ আমল থেকেই আছে বলে উল্লেখ করেন গয়েশ্বর রায়।

আওয়ামী লীগের পালানোর জায়গা নেই জানিয়ে তিনি আরো বলেন, ‘কয়েকদিন আগে মুরাদ নামের একজন কানাডায় গিয়েছিলেন। বিভিন্ন এয়ারপোর্ট ঘুরে ফেরত এসেছেন। কেউ জায়গা দেয়নি। আওয়ামী লীগের সমস্ত নেতার এই অবস্থা হবে। কোথাও জায়গা হবে না। কোনো জায়গায় ঠাঁই পাবে না। সেই কারণে বলবো, যদি দেশেই থাকতে চান তাহলে খালেদা জিয়ার কাছে ক্ষমা চান। দেশবাসীর কাছে ক্ষমা চান। দেশের মানুষের অধিকার ফেরত দেন। জনগণের সাথে একটু সমঝোতা করেন।’

ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান সালাউদ্দিন বাবুর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: আশফাক হোসেন, যুবদল সভাপতি সাইফুল আলন নিবর, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিএনপির যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াসউদ্দিন মামুন প্রমুখ।

 



বিষয়: বিএনপি


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top