বিএনপিকে পরিকল্পনামন্ত্রী

লাঠি দিয়ে দ্রব্যমূল্যের দাম কমাতে পারবেন না’

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৩; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৫

 

‘লাঠি দিয়ে দ্রব্যমূল্যের দাম কমাতে পারবেন না’পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘আগে এক গ্রাম আরেক গ্রামের লোককে লাঠি দিয়ে মারতো। সেটাকে ডাকের মাইর বলা হতো। সেসব এখন অতীত। অথচ রাজনৈতিক স্বার্থে আমরা এখন সেগুলো করছি। এতে আমি ব্যথিত হই, দুঃখিত হই, লজ্জা পাই।’

  • বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আয়োজিত আলোচনা সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও দৃঢ়তা বাংলাদেশের উন্নয়নের পেছনে অনন্য ভূমিকা পালন করছে। সংকীর্ণ রাজনৈতিক স্বার্থে ধ্বংসাত্মক কর্মকাণ্ডে যুক্ত না হওয়া আহ্বান জানান তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য সুলতান-উল-ইসলাম।

এর আগে মন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে শহীদ ড. শামসুজ্জোহার মাজারে পুষ্পস্তবক ও শ্রদ্ধা নিবেদন করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top