মোহনপুরে বেতন-বৈষম্য নিরসনে স্বাস্থ্যকর্মীদের মানববন্ধন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০ ০১:৩৭; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২২

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে মানববন্ধন কর্মসূচী।

বেতম বৈষম্য নিরসনসহ বিভিন্ন দাবিতে কর্মবিরতি কর্মসূচী পালন করেছে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার (২৯ নভেম্বর) বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন মোহনপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এই কর্মসূচী পালন করা হয়।

এই সময় কর্মসূচী থেকে তারা পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের নিয়োগবিধি সংশোধন ও বেতন বৈষম্য নিরসণের দাবী করেন।

৩য় দিনের মত স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী দাবি বাস্তবায়ন পরিষদ মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এ কর্মবিরতি পালিত করে।

এ সময় কর্মসূচীতে বক্তব্য রাখেন সভাপতি আম্বিয়া খাতুন, সাধারন সম্পাদক জুয়েল রানা, সহ-সভাপিত প্রিতী রানী, আব্দুল কাদের, আব্দুর রাজ্জাক, মার্জিনা খাতুন, রুমি খাতুন, রোজিনা খাতুন, মিজানুন্নাহার,রিয়াজ উদ্দিন, মেফালী খাতুন, হাসিনা খাতুন প্রমুখ।

বক্তারা দাবি মানা না পর্যন্ত ঘরে না ফেরার হুশিয়ারি দিয়ে বলেন, স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের-১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবি জানান। স্বাস্থ্যকর্মীরা ২৬ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনের মধ্যদিয়ে বেতন বৈষম্য নিরসণের দাবি জানান। তারা আরো বলেন ভ্যাকসিন হিরো সম্মান স্বাস্থ্য সহকারীর অবদান। দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মস্থলে ফিরে যাবো না বলেও হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।

 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top