বাঘায় দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৯ মে ২০২৪ ১৭:০৫; আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৯:১৭

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘা থেকে ১০টি দেশীয় ওয়ান শুটারগানসহ আব্দুর রশিদ ব্যাপারী (৩৬) নামের এক অস্ত্র কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (২৯ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার আলাইপুর নাপিতপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সকালে র‍্যাব-৫ এর অধিনায়ক মুনিম ফেরদৌসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার আব্দুর রশিদ পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী এলাকার আইনুল ব্যাপারীর ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ এর একটি দল বুধবার ভোর সাড়ে ৪টার দিকে বাঘা উপজেলার আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে আসামি রশিদকে গ্রেফতার করা হয়। পরে ওই বসতবাড়িতে তল্লাশি চালিয়ে বড় টিনের বাক্সের ভেতর স্কচটেপ ও পলিথিনে মোড়ানো অবস্থায় ১০টি ওয়ান শুটারগান জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, রশিদ গাড়ি চালক হলেও নিজ পেশার আড়ালে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী অজ্ঞাত স্থান থেকে অস্ত্র-গুলি সংগ্রহ করে রাজশাহীসহ বিভিন্ন স্থানে অজ্ঞাত অস্ত্র ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলেন। এছাড়াও অস্ত্র প্রদর্শনের মাধ্যমে নিজ এলাকায় আধিপত্য বিস্তার করে মাদক ব্যবসাসহ অরাজকতা সৃষ্টির লক্ষ্যে নিজের দখলে রেখেছিলেন। গ্রেফতার আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে বাঘা থানায় মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top