রাজশাহীতে র‌্যাবের হাতে আটক ২২ জুয়াড়ি

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১০ জুলাই ২০২৪ ২২:৫২; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:০৫

ছবি: সংগৃহীত

রাজশাহীতে জুয়ার আসরে অভিযান চালিয়ে হাতেনাতে ২২ জুয়াড়িকে আটক করেছে র‍্যাব। এ সময় ৪৭ প্যাকেট তাস, নগদ ১ লাখ ৮৫ হাজার ৩৭০ টাকা, ২৪টি মোবাইল ফোন, ৩৫টি সিম কার্ড ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে র‍্যাব-৫ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই অভিযানের তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার (৯ জুলাই) গভীর রাতে মহানগরীর শিরোইলে থাকা ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- সেলিম রেজা (৩৮), হাবিবুর রহমান বিপ্লব (৪২), আলীউল আজিম (৪২), সোহেল রানা (৩৫), মেহেদী হাসান দীপু (৩৬), আব্দুর রশিদ (৪৩), শফিকুল ইসলাম (৪৫), সাগর শেখ (৪২), বেলাল হোসেন (৫২), ছামিউল ইসলাম জনি (৩২), খোকন (৫০), শাহীন আলী (৪৩), হাবিবুর রহমান (৫৮), গিয়াস উদ্দিন (৪৫), মুক্তার হোসেন মুক্তা (৩৮), আলমগীর হোসেন (৪৫), সম্রাট (২৮), দীপক কুমার সরকার (৩৫), মাসুদ রানা (৩৮), হায়দার আলী (৬২), রফিকুল ইসলাম (৩৭) ও জিয়াউর রহমান (৩৪)।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর একটি দল গতকাল মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইলে থাকা ঢাকা বাসস্ট্যান্ডে গোধুলী মার্কেটের নীচতলায় অভিযান চালায়। অভিযানের সময় সেখান থেকে বিপুল পরিমাণ নগদ অর্থ ও জুয়া খেলার উপকরণসহ ২২ জুয়াড়িকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছেন, তারা জুয়া আসরের মূলহোতা পলাতক আসামি আরিফ শেখের ভাড়া ঘরে তার তত্ত্বাবধানে প্রকাশ্যে টাকার বিনিময়ে নিয়মিত জুয়া খেলেন। তারা ঘটনার সময়ও জুয়া খেলছিলেন বলে স্বীকার করেছেন।

তাই জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বুধবার (১০ জুলাই) সকালে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে। এ ছাড়া তাদের নামে এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top