আসামি ধরতে গিয়ে নদীতে ঝাঁপ, এসআইয়ের মৃত্যু

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৫ জুলাই ২০২৪ ১৭:৫৩; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৬:২২

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের সলঙ্গায় আসামি ধরতে গিয়ে নদীর পানিতে ডুবে রায়গঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল ইসলামের মৃত্যু হয়েছে। খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাঁর মরদেহ উদ্ধার করে । আজ সোমবার সকাল ১০টার দিকে সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের সরস্বতী নদীতে এ ঘটনা ঘটে। সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুল রহমান মণ্ডল বিষয়টি নিশ্চিত করেন।

নিহত রেজাউল ইসলাম নওগাঁ জেলার পত্নীতলা গ্রামের তোজাম্মেল হক শাহের ছেলে।

পুলিশ জানায়, রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের এরানদহ গ্রামের হত্যা মামলার আসামি নাজমুল হাসানকে গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নাজমুল হাসান দৌড় দেয়। পুলিশও তার পিছু পিছু দৌড় দেয়। একপর্যায়ে নাজমুল সরস্বতী নদীতে ঝাঁপ দিলে এসআই রেজাউল ইসলামও নদীতে ঝাঁপ দেয়। দুজনের নদী পার হওয়ার চেষ্টা করলে এসআই রেজাউল নদীর পানিতে ডুবে যান। খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তাঁর মরদেহ উদ্ধার করে।

আসামি নাজমুল হাসান সাঁতরে নদী পার হয়েছে কিনা বা সেও নদীতে ডুবেছে কিনা তা নিশ্চিত হতে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ নুর ইসলাম বাবু বলেন, ‘নদীতে ডুবে পুলিশ সদস্য নিখোঁজ হয়েছে এমন সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে অভিযান চালিয়ে পুলিশের এসআই রেজাউলের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করি। আসামি নাজমুল হাসান সাঁতরে নদী পার হয়েছে না সেও নদীতে ডুবেছে তা নিশ্চিত হতে রাজশাহীর ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে উদ্ধার কাজ শুরু করবে।’

সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক গোলাম আম্বিয়া বলেন, দুপুর ১২টা ৩০ মিনিটে পুলিশের এসআই রেজাউলকে হাসপাতালে আনা হয়েছিল। কিন্তু এখানে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছিল।’

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল রহমান মণ্ডল বলেন, হত্যা ও ডাকাতি মামলার আসামিকে গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ। আসামি নাজমুল ইসলাম নদীতে ঝাঁপ দিলে পুলিশের এসআই রেজাউলও ঝাঁপ দেয়। নদীতে হার্ট অ্যাটাক করে তার মৃত্যু হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top