ধামইরহাটে ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

মুমিনুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৬; আপডেট: ৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:১২

ছবি: সংগৃহীত

নওগাঁর ধামইরহাটে রাতের আধাঁরে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে মারধর এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

গতকাল সোমবার দিবাগত রাতে আনুমানিক ১ঘটিকায় মঙ্গলকোটা নামক এলাকার বাচ্চু মন্ডলের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়- গতকাল সোমবার মধ্য রাতে ১৫-২০ জনের একটি ডাকাত দল বাড়ির মেইন গেট দিয়ে ভিতরে প্রবেশ করে। পরে বাড়ির মালিক বাচ্চু মন্ডলকে হাত পা বেঁধে ফেলে রাখেন এবং তার ছেলে আব্দুল কুদ্দুসসহ মেয়ে ও মেয়ে জামাইকে বেঁধে মারধর করেন। পরে ঘরে ভিতরে ডাকাত দল প্রবেশ করে বিভিন্ন স্থান থেকে নগদ ৫লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় ডাকাত দল। পরে তাদের আর্তচিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে এবং থানায় খবর দেয়।

এবিষয়ে বাচ্চু মন্ডলের ছেলে আব্দুল কুদ্দুস জানান- ডাকাতদল সংঘবদ্ধ ভাবে বাড়িতে প্রবেশ করে আমাকে ও আমার ছোটবোনকে মারধর করে। পরে নগদ টাকা ও চার আনা ওজনের একটি স্বর্ণের গলার চেইন নিয়ে যায়। পরে আমাকে বিভিন্ন ভাবে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান- খবর পেয়ে পুলিশ এবং বাংলাদেশ সেনাবাহিনীর টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুব দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top