ধামইরহাটে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ 

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: | প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩৬; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:০০

ছবি: সংগৃহীত

নওগাঁর ধামইরহাটের আড়ানগর ইউনিয়ন আ'লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান আলী কমল এবং বর্তমান ইউপি চেয়ারম্যান মো. মোসাদ্দেকুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় ৫নং আড়ানগর ইউনিয়নের ভুক্তভোগী পরিবার, সচেতন এলাকাবাসী ও ছাত্রসমাজের উদ্যোগে উপজেলা গেইটের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এতে শতশত মানুষ অংশগ্রহন করে তাদের শাস্তির দাবি জানান।

মানববন্ধনে অভিযোগকারীরা জানান বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান সেননগড় গ্রামের আরিফ হোসাইন এর নিকট থেকে চাকুরী দেবার প্রলোভন দেখিয়ে ৯লক্ষ ৫০হাজার টাকা, আড়ানগড় এলাকার হেলাল হোসেনের থেকে ২লক্ষ ৫০ হাজার টাকা, পলাশবাড়ি এলাকার শ্রী উজ্জল চন্দ্র এর নিটক থেকে ৫লক্ষ টাকা, জাহাঙ্গীর আলমকে ম্যানেজিং কমিটির পদ দেবার কথা বলে ১লক্ষ টাকা, সাখোয়াত হোসেনকে জমির রায় পক্ষে দেবার কথা বলে ২লক্ষ টাকা ও মিজানুর রহমানের নিকট ৫লক্ষ ৪০ হাজার টাকা নেয়া হয়।

এছাড়াও চাঁদাবাজি করে আব্দুল কাদেরের নিকট ১লক্ষ ও চকভবানী এলাকার আবুল কালাম এর নিকট মানবপাচার মামলায় ১২ লক্ষ টাকা নেয়া হয়। বছরের পর বছর অপেক্ষা করেও অবৈধ ভাবে হাতিয়ে নেয়া টাকা কাউকে ফেরত দেয়া হয়না। দিনবদলের সুযোগ পেয়ে অসহায় ভুক্তোভোগীরা তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবিতে সংঘবদ্ধভাবে রাস্তায় নামেন।

পরে ভুক্তভোগীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন। ফ্যাসিস্ট পতিত হাসিনা সরকারের মদদপুস্ট সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যান কে দ্রুত আইনের আওতায় এনে সর্ব্বোচ শাস্তি ও অপসরণের দাবি জানানো হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top