দেশকে সংস্কার ও এগিয়ে নেয়ার পথ হলো গণতন্ত্র: দুদু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪১; আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:৫৭

ছবি: ফাইল

দেশকে এগিয়ে নিয়ে যেতে এবং সংস্কার করতে গণতন্ত্রের পথেই আমাদেরকে হাটতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। মঙ্গলবার বিকেলে রাজশাহী নগরীর আলুপট্রি মোড়ে গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, জনগণের রাজনৈতিক ক্ষমতায়নের মাধ্যমে একটি নির্বাচিত সংসদ এবং সরকার প্রতিষ্ঠায় অন্তবর্তীকালীন সরকারের সকল সংস্কার কার্যক্রমের প্রথম এবং প্রধান টার্গেট হওয়া জরুরি।

রাজশাহী মহানগর বিএনপির আহব্বায়ক এরশাদ আলী ইশার সভাপতিত্বে সদস্য সচিব মামুনুর রশিদ মামুনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা লালু,হাবিবুর রহমান হাবিব, ইঞ্জি দায়েম, মেজর শরীফ। বিএনপির এাণ ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক শফিকুল হক মিলন, বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত সহ-সাংগঠনিক ওবাইয়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ।

অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন রাজশাহী মহনগর যুবদলের আহবায়ক মাহফুজুর রহমান রিটন,সদস্য সচিব রবিউল ইসলাম রবি জেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম টুটুল যুগ্ম আহবায়ক ইঞ্জি: সাদ্দাম প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top