বাঘায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৯

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ৬ মে ২০২১ ২০:৫৯; আপডেট: ১৮ জুন ২০২১ ০৮:০০

প্রতীকি ছবি


রাজশাহীর বাঘায় বাড়ির ভেতর থেকে বৃষ্টির পানি বের করে রাস্তায় নামানোর ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার মনিগ্রাম দক্ষিন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


খোঁজ নিয়ে জানা যায়, বুধবার দিবাগত রাতে বৃষ্টি হওয়ার কারনে মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় জনি ইসলামের বাড়ির উঠানে পানি জমা হয়। তিনি সকালে ঘুম থেকে উঠে ঐ পানি বাড়ির পাশের রাস্তায় বের করতে থাকেন। এ নিয়ে রাস্তার অপর পাশের বাসিন্দা সহোদর দুই ভাই দবির ও খবির প্রাং এর সাথে তার তর্ক-বিতর্ক শুরু হয়। ঘটনার এক পর্যায় তারা জনি ইসলামের উপরে অতর্কিত হামলা চালায়। এই হামলার খবর শুনে জনির পিতা আব্দুর রহমান (৫৫) এগিয়ে এলে প্রতিপক্ষরা তাকেও মারপিট করে। এ খবর শুনে স্থানীয় লোকজন জনির পক্ষ নেয় এবং দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়।

আহতরা হলেন জনি (২২) ও তার পিতা আব্দুর রহমান (৫৫), মা আমানো বেগম (৪৭) বকুল হোসেন (৩৮) ও সুজন আলী(৩২)। অপর দিকে এলাকাবাসীদের হামলার শিকার হয়ে আহত হয়েছেন, খবির (৩৫), দবির(৩৩) মরিয়ম বেগম(৫৫) ও খবিরের স্ত্রী লাকি বেগম(২৮)। আহতদের স্থানীয় বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় আব্দুর রহমান নামে একজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় পৃথক দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

 

 

 

এসকে



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top