বাঘায় করোনা আক্রান্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জুলাই ২০২১ ০২:৫৪; আপডেট: ৮ জুলাই ২০২১ ০২:৫৭

রাজশাহীর বাঘা উপজেলায় করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে সেভিয়র ফাউন্ডেশন। 'এটি অনুগ্রহ নয়, এটি আপনার হক' প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা আক্রান্ত কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছে সংগঠনটি।

বুধবার (৭ জুলাই) ফাউন্ডেশনের বাঘা উপজেলা শাখার উদ্যোগে এ সকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফাউন্ডেশন সদস্যরা উপজেলার সড়কঘাট, নারায়নপুরসহ বিভিন্ন গ্রামের করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও সংগঠনের মেডিকেল টিম দ্বারা বাড়িতে থেকে করোনা চিকিৎসার বিভিন্ন দিক নিয়ে পরামর্শও দেয়া হয়।

পরিবার প্রতি খাদ্য সামগ্রী উপহারের মধ্যে ছিল চাল, ডাল, ডিম, আলু, করলা, পেঁপে, মিষ্টি কুমড়া, লেবু, কাঁচা মরিচ, আনারস, সাবান, ডিটারজেন্ট ও মাস্ক।

বাঘা পৌরসভা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর পৃষ্ঠপোষকতায় আয়োজিত খাদ্য বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেভিয়র ফাউন্ডেশনের সভাপতি সরকার শাহীন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক তুহিন উদ্দিন, সমন্বয়ক নাসিম রাজ, সদস্য মিনহাজুল ইসলাম, ইমরান ও শ্রাবণী দাস প্রমুখ।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি বলেন, তাদেরকে আত্মবিশ্বাসের সাথে করোনার সাথে যুদ্ধে জয়ী করতে আমরা সর্বদা পাশে আছি। এছাড়া তাদের এই কর্মসূচি করোনা মহামারী কালীন সময় ধরে অব্যাহত থাকবে বলে কর্মসূচির আহ্বায়ক আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য, তারণ্যদীপ্ত সংগঠনটি সেবার ব্রত নিয়ে "জাগ্রত অভিযাত্রী" স্লোগানকে সামনে রেখে হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষদের সহায়তায় দেশব্যাপী নিরলসভাবে কাজ করে চলেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top