মাদকসহ আটক বাঘার মাদক সম্রাট রবি ভান্ডারি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১ ০৪:৫৪; আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২৩:৫৪

আটককৃত মাদক সম্রাট রবি ভান্ডারি।

নিজেকে আত্মগোপনে রেখে হর-হামেশায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন বাঘার মাদক সম্রাট বলে অভিহিত রবি ভান্ডারি । সম্প্রতি একটি মাদক মামলায় আটককৃত আসামীর মুখ থেকে পলাতক আসামী হিসাবে তার নাম উঠে আসে। এরপর উচ্চ আদালত (হাইকোর্ট) থেকে জামিন নিয়ে বাড়ি ফিরেন রবি ভান্ডারি। সর্বশেষ (১৬ নভেম্বর) মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সহ বাঘা মাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করেন।

বাঘা থানা পুলিশ জানান, রবি ভান্ডারি’র বাড়ী উপজেলার বাঘা পৌর এলাকার উত্তর মিলিক বাঘা গ্রামে। তার পিতার নাম মৃত ইদ্রিশ আলী। রবি ভান্ডারি এক সময় দিনমুজুরের কাজ করতেন। বর্তমানে মাদক ব্যবসা করে অঢেল টাকার মালিক হয়েছেন। তার নামে বাঘা থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশ তাকে বেশ কিছু দিন থেকে মাদক সহ গ্রেফতারের চেষ্টা করে আসছিল।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঘা মাজার এলাকা থেকে বাঘা থানার এস.আই স্বপন এবং এ.এস.আই সলজার হোসেন তাকে হাতে নাতে গ্রেফতার করে। এ সময় তার কাছে ২৬ গ্রাম হেরোইন, ৪৭ পিস ইযাবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রীর নগদ ১৪ হাজার ৯০০ টাকা সহ একটি অ্যাপাচি (আরটিআর) ১৬০ সিসি মোটর সাইকেল ও একটি সিম্ফোনি বাটন মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

স্থানীয় লোকজন জানান, বাঘা পৌর এলাকার মধ্যে চক ছাতারী গ্রামের সীমা বেগম এবং মিলিকবাঘা গ্রামের রবি ভান্ডরি সু-কৌশলে কিশোর গ্যাং সহ বিভিন্ন মাধ্যম দিয়ে সকল প্রকার মাদক ব্যবসা করে আসছিল। এগুলো দেখার পরেও তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলত না। বিগত সময়ে তারা মাঝে মধ্যে গ্রেফতার হলেও হাজত থেকে জামিনে এসে ফের মাদক ব্যবসায় লিপ্ত হতো। সম্প্রতি সীমা বেগমকে পুলিশ মাদক সহ গ্রেফতার করে চালান দেয়ার পর ১৬ নভেম্বর সকালে রবি ভান্ডারিকে মাদক সহ গ্রেফতার করেন পুলিশ ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, রাজশাহী জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় থানার এস.আই স্বপন হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক সহ রবি ভান্ডারিকে গ্রেফতার করেন। ধৃত আসামীকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top