বরই পাড়াকে কেন্দ্র করে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২২ ০৪:০৯; আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১০:২৩

রাজশাহী নগরীতে বরই পাড়াকে কেন্দ্র করে রেজাউল নামের এক প্রতিবন্ধীকে কুপিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। গত সোমবার (১০ জানুয়ারি) কায়িশাডাঙ্গা থানার গোবিন্দপুর এলাকায় রাত ৮ টার দিকে রেজাউলকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি আঘাত করে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় রেজাউলের মামা জিয়াউর রহমান খোকা বাদী হয়ে ৮ জনকে আসামী করে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মামলা করেছে। রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।

আসামীরা হলো- গোবিন্দপুর এলাকার মৃত আবেল শেখের ছেলে সরদার (৫০), আজিমুদ্দিন (৪৭), কুদ্দুস (৩৫), সরদারের ছেলে সাদ্দাম (২৮), জনি (৩২), মৃত জারমান আলীর ছেলে নূর মোহাম্মদ (২৭), আলী নামাজের ছেলে সালেহীন (২৭) ও মাহাতাবের ছেলে কামাল হোসেন (২৮)।

মামলা সূত্রে জানা যায়, ওই দিন বরই পাড়া ও পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা রেজাউলকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে। তাকে হত্যার উদ্যেশ্যে লোহার পাইব, হাতুড়ী, পাসলি, ফালা ও বাঁশের লাঠি দিয়ে সংঘবন্ধভাবে আসামীকে পেঠায়। এক সময় সে নিস্তেজ হয়ে রাস্তায় পড়ে থাকে। এসময় স্থানীয় কয়েকজন এগিয়ে আসলে তাদের সামনে খুন করার হুমকি দিয়ে আসামীরা চলে যায়। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ জানান, এঘটনায় আসামী নূর মোহাম্মদ ও কামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে কাজ করা হচ্ছে। আসামীদের দ্রুতই গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top