মুহূর্তেই শেষ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২০:৪০; আপডেট: ২ অক্টোবর ২০২২ ১৫:৩৮

ছবি: সংগৃহীত

বিশ্বের যেকোনো প্রান্তের ক্রিকেটপ্রেমীদের কাছেই ভারত-পাকিস্তান ম্যাচ মানেই অন্যরকম উন্মাদনা। যেকোনো বৈশ্বিক আসরেই এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই হওয়া মানেই সেই ম্যাচের টিকিট নিয়ে যেন হাহাকার পড়ে যায়। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ হয়ে গেছে অনেক আগেভাগেই। তবে এশিয়ার এই দুই প্রতিদ্বন্দ্বীর লড়াই বাদেও এবার বিশ্বকাপে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচের অগ্রিম টিকিটও শেষ হয়ে গেছে মুহুর্তের মধ্যেই বলে জানিয়েছে আইসিসি।

বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের অগ্রিম টিকিট ছেড়েছে তাদের ওয়েবসাইটে। টিকিট ছাড়ার পর ইতোমধ্যেই ভারত-পাকিস্তান আর বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের মূল গ্যালারির টিকিটসহ অ্যাডিশনাল স্ট্যান্ডিং রুমের যত টিকিট ছিলো সেসবও শেষ হয়ে গেছে। এই দুটি ম্যাচ বাদেও দুপার টুয়েলভের আরও কিছু ম্যাচের টিকিটও রয়েছে শেষের দিকে। এর মধ্যে স্বাগতি অস্ট্রেলিয়া আর প্রতিবেশী নিউজিল্যান্ডের ম্যাচ রয়েছে সবার উপরে।

এদিকে, বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচের টিকিট শেষ হয়ে গেছে আম্নে এই নয় যে আর কেউ এই ম্যাচ দেখার ইচ্ছা থাকলেও দেখতে পারবেন না। আইসিসি অতি দ্রুতই বাড়তি টিকিট বিক্রির প্রক্রিয়া শুর করবে। টিকিট প্রত্যাশীদের সেখানে অপেক্ষামান তালিকায় নাম লেখানোর আহ্বান জানানো হয়েছে আইসিসির পক্ষ থেকে। সেকাহ্নেও যদি কেউ টিকিট না পায় তাহলে রয়েছে আরেকটি উপায়। ম্যাচের কিছু দিন আগে আইসিসি একটি আনুষ্ঠানিক রি-সেল প্ল্যাটফর্ম খোলার কথা জানিয়েছে, ভক্তরা চাইলে সেখান থেকেও আসন ফাঁকা থাকা সাপেক্ষে পরিবর্তনের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন কাঙ্ক্ষিত ম্যাচের টিকিত।

আগামী ২২ অক্টোবর স্বাগতিক ও বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া মাঠে নামবে প্রতিবেশী নিউজিল্যান্ডের বিপক্ষে। এই ম্যাচ দিয়েই শুরু হবে বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব।

এদিকে, যে বাংলাদেশ-দক্ষিন আফ্রিকা ম্যাচের টিকিট নিয়ে এতো চাহিদা, সিডনিতে সেই ম্যাচে দুই দল মুখোমুখি হবে আগামী ২৭ অক্টোবর। তার আগে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচ খেলবে ২৪ অক্টোবর প্রথম রাউন্ড থেকে উঠে আসা আ-গ্রুপেরত রানার্স আপ দলের বিপক্ষে। এছাড়া সবচেয়ে আলোচিত আর কাঙ্ক্ষিত ভারত-পাকিস্তানের ম্যাচটি মাঠে গড়াবে ২৩ অক্টোবর।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top