বিপিএল ট্রফি উন্মোচন: খেলা শুরু আগামীকাল

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২৩ ২০:৩৩; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২৯

ছবি: সংগৃহীত

বিপিএল শুরুর এক দিন আগে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ট্রফি উন্মোচন অনুষ্ঠিত হয়। শুক্রবার (৬ জানুয়ারি) মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। মিরপুর শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিটি দলের অধিনায়ক। তবে ছিলেন না ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকিবের পরিবর্তে ফরচুন বরিশালের পক্ষে থেকে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন অলরাউন্ডার মেহেদী মিরাজ। এছাড়া অনুষ্ঠানে খুলনা টাইগার্সের অধিনায়ক হিসেবে উপস্থিত ছিলেন ইয়াসির রাব্বি।

অনুষ্ঠানে অধিনায়ক হিসেবে ইয়াসির রাব্বির নাম ঘোষণা করে খুলনা টাইগার্সের ম্যানেজিং ডিরেক্টর ফিরোজা বেগম। অনুষ্ঠানে ঢাকা ডমিনেটরসের অধিনায়ক হিসেবে ছিলেন নাসির হোসেন। সিলেট সিক্সারসের অধিনায়ক হিসেবে উপস্থিত ছিলেন মাশরাফি বিন মুর্তজা।

আর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস, চট্টগ্রাম চ্যালেঞ্জান্সের অধিনায়ক হিসেবে উপস্থিত ছিলেন শুভাগত হোম চৌধুরি ও রংপুর রাইডার্সের অধিনায়ক হিসেবে নুরুল হাসান সোহান ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শুক্রবার (৬ জানুয়ারি) আসরের প্রথম দিনের প্রথম ম্যাচে দুপুর ২.৩০ মিনিটে শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে সিলেট সিক্সারস এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭.১৫ মিনিটে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top