বাংলাদেশে পৌঁছেছে শ্রীলংকা ক্রিকেট দল

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৩৯; আপডেট: ১৯ মে ২০২৪ ০৬:৪৩

হাসারাঙ্গা ডি সিলভা। ছবি: সংগৃহীত

আগামীকাল শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফাইনাল। এই আসরটি শেষ হলেই শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। সেই সিরিজ খেলতে আজ ঢাকায় পা রেখেছে শ্রীলংকা ক্রিকেট দল।

আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সিংহলিজদের বহনকারী বিমানটি।

আগামী ৪ মার্চ সিলেটে শুরু হবে ৩ ম্যাচের টি২০ সিরিজ। এরপর ১৩ মার্চ থেকে চট্টগ্রামে তিনটি ওয়ানডে ম্যাচ এবং সিলেট ও চট্টগ্রামে একটি করে টেস্ট ম্যাচ খেলবে দুই দল।

আপাতত টি২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলংকা। ওয়ানডে ও টেস্ট সিরিজের জন্য পরে দল ঘোষণা করবে তারা।

সম্প্রতি আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলা লংকান স্কোয়াডের সবাই আছেন এই দলে। শুধু যোগ হয়েছেন জেফরি ভ্যান্ডারসে। নিষেধাজ্ঞার কারণে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না টি২০ দলনায়ক হাসারাঙ্গা ডি সিলভা। তবু দলের সঙ্গে তিনিও এসেছেন বাংলাদেশ সফরে।

সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস এবং ওয়ানডে অধিনায়ক কুশল মেন্ডিস দুজনই আছেন টি২০ সিরিজের দলে। যদিও ইনজুরির কারণে ছিটকে পড়েছেন ওপেনার পাথুম নিশানকা। তার জায়গায় দলে এসেছেন আভিষ্কা ফার্নান্দো।

শ্রীলংকার টি২০ স্কোয়াড:

হাসারাঙ্গা ডি সিলভা (অধিনায়ক), আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, মহেশ থিকসানা, আকিলা ধনাঞ্জয়া, নুয়ান তুষারা, মাথিসা পাথিরানা, বিনুরা ফার্নান্দো, জেফরি ভ্যান্ডারসে, দিলশান মাদুশঙ্কা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top