দ্বিতীয় দিনের শুরুতেই উইকেট হারালো বাংলাদেশ

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪ ১১:১১; আপডেট: ২ মে ২০২৪ ১১:৩৬

- ছবি - ইন্টারনেট

সিলেট টেস্টের দ্বিতীয় দিনেও ভালো নেই বাংলাদেশ। শুরুতেই হারিয়েছে উইকেট। থিতু হতেই পারছেন না ব্যাটাররা। সকালেই ফিরেছেন মাহমুদুল হাসান জয়। লাহিরু কুমারার বলে শেষ হয় তার ৪৬ বলের ইনিংস, আউট হন ১২ রানে।

১৬ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ৬০ রান। তাইজুল ইসলাম ১৪ ও শাহাদাত দিপু ব্যাট করছেন ১ রানে।

৩ উইকেটে ৩২ রান নিয়ে শনিবার সিলেট টেস্টের দ্বিতীয় দিন শুরু করে বাংলাদেশ। প্রথম দিনে শেষ বিকেলে ১০ ওভার খেলতে গিয়েই খেই হারায় তারা। ভেঙে যায় টপ অর্ডার। অস্বস্তি নিয়ে কোনোরকমে সিলেট টেস্টের প্রথম দিনটা শেষ করে বাংলাদেশ

শুক্রবার সিলেটে সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হয় বাংলাদেশ ও শ্রীলঙ্কা। যেখানে টসে হেরে আগে ব্যাট করে ৬৮ ওভারেই গুটিয়ে যায় শ্রীলঙ্কা, স্কোরবোর্ডে তুলে ২৮০ রান। শতক হাঁকান কামিন্দু মেন্ডিস ও ধনঞ্জয়া ডি সিলভা।

জবাব দিতে নেমে মাত্র ৯ রানে উদ্বোধনী জুটি ভাঙে বাংলাদেশের। তৃতীয় ওভারে বিশ্ব ফার্নান্দোর এলবিডব্লুর ফাঁদে পড়েন জাকির হাসান। আউট হন ৮ বলে ৯ রান করে। রয়েসয়ে পরের ওভার পাড়ি দিলেও পঞ্চম ওভারে আবারো আঘাত হানেন বিশ্ব। এবার এলবিডব্লু হয়ে ফেরে বাংলাদেশ অধিনায়ক। শান্ত করেন ৫ রান।

অষ্টম ওভারে তৃতীয় উইকেট তুলে নেন কাসুন রাজিথা। তার শিকার অভিজ্ঞ মুমিনুল হক। থিতু হওয়ার সুযোগ পাননি তিনিও, আউট হন ৫ রানে। পরের দুই ওভারে আর কোনো উইকেট না হারালে ৩ উইকেটে ৩২ রানে দিন শেষ করে বাংলাদেশ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top