সেমির লক্ষ্যে সকালে উরুগুয়ের মুখোমুখি ব্রাজিল

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ৬ জুলাই ২০২৪ ২৩:১১; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০১:৫৭

এবারের কোপা আমেরিকায় যেন ভিন্ন দুই মেরুতে আছে ব্রাজিল ও আর্জেন্টিনা। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা আসরজুড়ে দাপুটে পারফর্ম করছে, অন্যদিকে ব্রাজিল এখনো ভুগছে ভারসাম্যহীনতায়। মেসির দল ইতোমধ্যেই নিশ্চিত করেছে সেমিফাইনাল। আর শেষ চার নিশ্চিত করার লক্ষ্যে আগামীকাল মাঠে নামবে সেলেসাওরা যেখানে তাদের প্রতিপক্ষ শক্তিশালি উরুগুয়ে।

এদিকে জানা গেছে, উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের কোয়ার্টার ফাইনালের এই ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকবেন যারা তাদের ৩ জনই আর্জেন্টাইন। দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা কনমেবল, এই ম্যাচের অফিসিয়ালদের নাম প্রকাশ করেছে।

আগামীকাল সকালে বাংলাদেশ সময় সকাল ৭টায় অনুষ্ঠিত হবে ব্রাজিল-উরুগুয়ের ম্যাচটি। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের অ্যালিজায়ান্ট স্টেডিয়ামে এই ম্যাচে মূল রেফারি দায়িত্ব পালন করবেন আর্জেন্টিনার দারিও হেরেরা। এছাড়াও তাঁর দুই সহকারী হুয়ান বেলাত্তি ও ক্রিস্টিয়ান নাভারো- এই দুজনও আর্জেন্টাইন। বাকি দুজনের একজন নিকারাগুয়ার হেনরি পুপিরো এবং আরেকজন এল সালভাদরের ইভান বারটন।

এবারের কোপা আমেরিকায় অন্যতম ফেবারিট দল উরুগুয়ে। মার্সেলো বিয়েলসার অধীনে দুর্দান্ত খেলছেন ফেদ ভালভার্দেরা। এদিকে শক্তিশালি প্রতিপক্ষের বিপক্ষে কাল সেলেসাওরা দলে পাবেন না ভিনিসিয়ুস জুনিয়রকে। টানা দুই ম্যাচে হলুদ কার্ড দেখে এক ম্যাচের নিষেধাজ্ঞায় আছেন তিনি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top