শেষ ওভারে ‘অবিশ্বাস্য’ মুস্তাফিজ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২ ১৮:২৭; আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২১:২৫

ছবি: সংগৃহিত

দিল্লি ক্যাপিটালসের জার্সিতে দুর্দান্ত সময় কাটাচ্ছেন মুস্তাফিজুর রহমান। কলকাতা নাইটরাইডার্সের বিপক্ষেও মুস্তাফিজের শুরুটা হয়েছিল দারুণ। তবে শেষটা হয়েছে আরও অবিশ্বাস্য। ১ রান দিয়ে ৩ উইকেট তুলে নিয়েছেন এই টাইগার পেসার। তাতেই কলকাতাকে দেড়শর বৃত্তে আটকে রাখে দিল্লি।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ওয়াংখেড় স্টেডিয়ামে টস জিতে বোলিং নেয় দিল্লি। মুস্তাফিজ ম্যাজিকে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রান করে কলকাতা।

১৯ ওভার শেষে কলকাতার রান ছিল ৫ উইকেটে ১৪৪। আর ২০ ওভার শেষে রান হয় ৮ উইকেটে ১৪৬। নেপথ্যে মুস্তাফিজ।
প্রথম বলে নীতিশ রানা সিঙ্গেল নিয়ে স্ট্রাইক দেন রিঙ্কু সিংকে। মুস্তাফিজের শর্ট লেন্থের ইয়র্কার বলে মারতে গিয়ে লং অফে ধরা পড়েন রিঙ্কু। তৃতীয় বলে অতিরিক্ত থেকে ১ রান নেন নতুন ব্যাটসম্যান উমেশ যাদব। স্ট্রাইক পেয়ে রানা মুস্তাফিজের কাছে হার মানেন। কাভারে দারুণ ক্যাচ ধরেন সাকারিয়া।

৩৪ বলে ৫৭ রান করে কলকাতার হাল ধরেন রানা। কিন্তু শেষটা সুন্দর করতে পারেননি। ক্রিজে এসেই মুস্তাফিজের পঞ্চম বলে বোল্ড হন টিম সাউদি। হ্যাট্রিকের সম্ভাবনা জাগিয়েও পারেননি মুস্তাফিজ, শেষ বলে কোনো রান নিতে পারেননি হারশিত রানা।

৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন মুস্তাফিজ। ১৪ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন কুলদীপ যাদব। এ ছাড়া ১টি করে উইকেট নেন চেতন সাকারিয়া ও অক্ষর প্যাটেল।



বিষয়: ক্রিকেট


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top