মাদক ব্যবসার প্রতিবাদ করায় হামলার শিকার ছাত্রমৈত্রী নেতা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০ ০২:১৭; আপডেট: ১৩ মে ২০২৪ ১৮:৪২

আহত ছাত্রমৈত্রী নেতা ইখতিয়ার আহমেদ।

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হাতে মারধরের শিকার হয়েছে এক ছাত্রমৈত্রীর নেতা। মাদক ব্যবসায় বাধা দেয়ায় এই হামলার শিকার হন তিনি।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে নগরীর মালদা কলোনী বখতিয়ারবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ছাত্রমৈত্রী নেতার নাম ইখতিয়ার আহমেদ। সে ছাত্রমৈত্রীর মহানগর কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

বর্তমানে ইখতিয়ারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে। এ ঘটনায় রাতেই বোয়ালিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ইখতিয়ার আহমেদ জানান, তার এলাকায় দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছিল ইসমাইল শেখ। তাকে বারবার মানা করার পরও প্রকাশ্যে মাদক বিক্রি করতো সে।

ইখতিয়ার পুনরায় বৃহস্পতিবার সন্ধ্যায় আবার বাধা দিলে রাত আটটার দিকে বাসায় ফেরার পথে অতর্কিত হামলা চালায় ইসমাইল শেখ। এসময় তার মাথায় ইট দিয়ে থেতলে দেয় ইসমাইল। পরে তাকে গুরুত্বর অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

ছাত্রমৈত্রীর এই নেতার অভিযোগ, ইসমাইল হোসেন শুধু মাদক ব্যবসা না সে অসামাজিক কার্যকলাপও চালায় তার বাড়িতে। কয়েক মাস আগে সে মাদকসহ পুলিশের হাতে ধরাও পরেছিল। আবার জামিনে বের হয়েছে মাদক ব্যবসা করছে সে।

এই বিষয়ে জানতে চাইলে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, রাতেই হামলার অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে ধরার জন্য অভিযান চালানো হয়েছে। কিন্তু সে পালিয়ে গেছে। তাকে ধরার জন্য অভিযানও চালানো হচ্ছে।

এদিকে তার উপর এমন হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে ওয়ার্কার্স পার্টির নেতারা।

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top