ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের সমাপনী

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০ ০১:২৩; আপডেট: ১৩ মে ২০২৪ ২১:৪৩

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধান অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-পরিচালক কে এম সাইফুল ইসলাম।

'প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি দূর্যোগ মোকাবেলায় আনতে গতি' এই প্রতিপাদ্যকে সামনে রেখে সপ্তাহব্যাপী চলা নগরীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উদ্যোগে ফায়ার সার্ভিস স্টেশনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সদর দপ্তরের সহকারী পরিচালক আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-পরিচালক কে এম সাইফুল ইসলাম।

করোনা মহামারীর কারণে এইবার সংক্ষিপ্ত পরিসরে কার্যক্রম করা হয়েছে বলে প্রধান অতিথির বক্তব্যে বলেন কে এম সাইফুল ইসলাম। তিনি তিনি বলেন, করোনার কারণে আমাদের সপ্তাহ অনুষ্ঠানের কার্যক্রম সংক্ষিপ্ত করতে হয়েছে। তবে করোনা হলেও আমাদের মানব সেবা কমতি নেই। আমরা সড়ক র্দঘর্টনা, অগ্নিকান্ড, নৌ-দূঘর্টনাসহ বিভিন্ন কার্যক্রমে অমাদের কর্মীরা অংশ নিচ্ছে। আমাদের এ সেবা অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্টেশন অফিসার লতিফুর বারিসহ অত্র স্টেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এর আগে প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রধান করা হয়। এতে নেতৃত্বদেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ।

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top