নগরীতে রেস্তোরাঁ রাঁধুনীর আত্মহত্যা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০ ০০:৪৯; আপডেট: ৫ ডিসেম্বর ২০২০ ০১:১৯

নগরীর 'দ্য হাইড আউট' রেস্তোরাঁ

রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক রেস্তোরাঁর রাঁধুনী।

শুক্রবার (০৪ ডিসেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার নিউমার্কেট এলাকার ‘দ্য হাইড আউট’ ক্যাফেতে এই ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী ব্যক্তি বাগমারা উপজেলার তাহেরপুর পৌর এলাকার নূরপুর মহল্লার মাহবুবুর রহমানের ছেলে শাহীন আলম শুভ (২৮) বলে জানা গেছে।

সে রাজশাহী কলেজ থেকে স্নাতক শেষ করেছে।

ঘটনার বিষয়ে রেস্তোরাঁটির মালিক জুবায়ের হোসেন জানিয়েছে, প্রেমঘটিত কারণে শুভ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি জানান, তার রেস্তোরাঁ একটি ভবনের তৃতীয় তলায়। চতুর্থ তলায় রান্নার কাজ চলে। আর পঞ্চম তলায় থাকেন রেস্তোরাঁ কর্মীরা। সেখানেই ঘরে গলায় ফাঁস দেন শুভ।

বেলা সাড়ে ৩টার রেস্তোঁরার কাওসার হোসেন নামের এক ওয়েটারকে এক তরুণী এক ফোন করেন। ওই তরুণী তাকে বলেন, শুভ কিছু একটা দুর্ঘটনা ঘটাতে পারে। তিনি ওই ওয়েটারকে দ্রুত শুভর কাছে যেতে বলেন। কাওসার গিয়ে দেখেন ঘরের দরজার বন্ধ। এ সময় কয়েকজন মিলে দরজাটি ভাঙা হয়। এরপর শুভকে সিলিং থেকে নামানো হয়।

রুমে ঢুকে শুভকে উদ্ধারের পর তখনও তার শ্বাস-প্রশ্বাস চলছিল বলে জানান মালিক। তিনি বলেন, আমরা তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখান থেকে হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়। এখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর আমরা পুলিশ এবং শুভর পরিবারকে বিষয়টি জানাই। আর মরদেহ মর্গে রাখা হয়।

ঘটানাস্থল পরিদর্শন করা হয়েছে জানিয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল রেস্তোরাঁ এবং কর্মীদের থাকার স্থানগুলো পরিদর্শন করছিলেন। তবে ঘটনার বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন তিনি।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top