চাঁদার জন্য যুবককে পেটানো হল পাইপ দিয়ে

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০ ০১:২৮; আপডেট: ৫ মে ২০২৪ ২২:২৭

নির্যাতিত যুবক।

নগরীতে চাঁদা দাবি করে এক যুবককে নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের কতিপয় কর্মীর বিরুদ্ধে।

ভুক্তভোগী যুবক নগরীর কোর্ট বুলনপুর এলাকার স্বপন শেখের ছেলে আহাদ আলী। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সূত্রে জানা যায়, টাকার জন্য যুবককে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী আহাদ জানান, ছাত্রলীগের কয়েকজন কর্মী নগরীর দাশপুকুর মোড় এলাকায় তাদের ক্লাব ঘরে তাকে নির্যাতন করেছেন। ছাত্রলীগ কর্মীদের একজন তার কাছে ১০ হাজার টাকা পাবেন, এমন একটি স্বীকারোক্তিও জোর করে নিয়ে ভিডিও করেছেন।

সে আরো জানায়, গত বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকা থেকে সাব্বির, প্রান্ত, রাকিবুল ও বিদ্যুৎসহ আরও কয়েকজন তাকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যান। এরপর তার কাছে থাকা ৫ হাজার ৬০০ টাকা এবং মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। এ সময় আরও ১০ হাজার টাকা বিদ্যুৎ তার কাছে পাবেন এ রকম একটি স্বীকারোক্তি দেয়ার জন্য তারা চাপ দেন।

আহাদ টাকা দিতে রাজি না হলে তাকে পাইপ দিয়ে পেটানো হয়। নির্যাতনের কারণে তিনি ভিডিও স্বীকারোক্তি দিতে বাধ্য হন। এরপর আহাদের মাকে ডেকে পাঠানো হয়। তিনি গিয়ে আহাদকে হাসপাতালে ভর্তি করেন। আহাদ জানান, নির্যাতনের কারণে তার একটি হাত ভেঙে গেছে। এ নিয়ে তিনি মামলা করবেন।

এই বিষয়ে জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, এ রকম কোন ঘটনা তার জানা নেই। নির্যাতিত যুবক চাইলেই মামলা করতে পারবেন। তখন তারা আইনগত ব্যবস্থা নেবেন।

 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top