রাজশাহী রেঞ্জের এসপির বিরুদ্ধে মামলা

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০ ০২:৫৫; আপডেট: ২১ মে ২০২৪ ০১:২৭

পুলিশের রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (এসপি) বেলায়েত হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। বুধবার ঢাকা মহানগর হাকিম দিদার হোসেনের আদালতে মামলাটি করা হয়।

গোলাম মোস্তফা (২৯) নামের এক ব্যবসায়ী মামলাটি করেছেন। এসপি বেলায়েত হোসেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শকের (ডিআইজি) কার্যালয়ে কর্মরত। আদালতের হাকিম দিদার হোসেন মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলায় দণ্ডবিধির ৩৮৫/৩০৭/৩২৬/৩২৫/৪২০/৪০৬/৩৮৫/৩৮৩/৫০৬ ধারায় অভিযোগ আনা হয়েছে। মামলার অভিযোগ থেকে জানা যায়, বাদীর নিকটাত্মীয় ড. জাবেদ পাটোয়ারীর অফিসে দুই বছর আগে বেলায়েতের সঙ্গে পরিচয় হয়। সেই সুবাদে তার সঙ্গে বাদীর সম্পর্ক ভালো হয়। বাদীর ব্যবসা প্রতিষ্ঠান ও অর্থের প্রতি আসামির কুনজর পড়ে। ২০১৯ সালের ১১ আগস্ট বাদীর বাবার কাছ থেকে নিয়ে বেলায়েতকে ৫ লাখ টাকা ঋণ দেন।

পরে ঋণের টাকা বেলায়েত চেকের মাধ্যমে ফেরত দেন। ২০২০ সালের ৪ এপ্রিল বেলায়েত বাদীর বাবাকে ফোন করে বলেন, ৫ লাখ টাকা না দিলে তার ছেলের (বাদী) অসুবিধা হবে। পরে বাদীর বাবা ৫ লাখ টাকার একটি চেক আসামিকে দেন। ১০ এপ্রিল বাদীর বাবা ও সাক্ষী কথা বলে জানতে পারেন, ব্ল্যাকমেইল করে চেকটি আসামি নিয়ে যায়।

এ বিষয়ে রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আক্তার সাংবাদিকদের বলেন, চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে এ রকম একটা খবর শুনলাম। বিস্তারিত জানি না। কাগজপত্র না পেলে তো বিস্তারিত বলতে পারি না।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top