ইসলামী ব্যাংক হাসপাতালের দুই চিকিৎসক সহ

রাজশাহীতে করোনা আক্রান্ত ৪৪ জন

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২১ জুন ২০২০ ১৮:৫৫; আপডেট: ২ জুলাই ২০২০ ১৮:০৮

আজ (রবিবার) রাজশাহীর দুই ল্যাবে দুই চিকিৎসক সহ মোট ৪৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৭ জনই নগরীর বাসিন্দা। বাকি আক্রান্তদের মধ্যে একজনের বাড়ি গোদাগাড়ী থানায় এবং আরেকজনের বাড়ি পবা থানায়। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৬৬ জনে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, আজ ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ২৯ টি নমুনায় করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। সনাক্তদের মধ্যে ২৩ জন রাজশাহী নগরীর। তাদের মধ্যে আব্দুর রশিদ ও আব্দুল্লাহ নামের দুজন রাজশাহী ইসলাম ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক। বাকিরা হচ্ছেন রাজশাহী নগরীর সুনির্মল (২৬), শাহানাজ (৩২), নগরীর ৯ নম্বর ওয়োর্ডের বাসিন্দা রিজিয়া বেগম (৪৫), নগরীর জরিনা (৪৫), জিরিয়া (৪৯), রোকশানা (২৫), আব্দুস সালাম (৩৮), আনিসুর (৫০), ইসমত আরা (২৫), আব্দুল মমিন (৩১),আবু শাহিন (৩৮), কামরুজ্জামান (৪২), রাধারহমান (২৯), আশরাফুল (৪২), মামুন রানা (২৫), মনিরুজ্জামান (৩৭), আইসাথী আক্তার কাজল (৪৩), ৯ নম্বর ওয়ার্ডের নারগিস (৪৭), রিমা (৩৭) ও ৮ নম্বর ওয়ার্ডের আহসান মোনাম ও বাসি (৪৫)।

অন্যদিকে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবের ইনচার্জ সাবেরা গুলনাহার জানান, আজ এই ল্যাবে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে রাজশাহীর ৬জন, নাটোরের ১৪ জন এবং পাবনার একজন।
তাদের মধ্যে রয়েছেন রাজশাহীর পবা উপজেলার শরীফুল (৪১), রাজশাহী নগরীর জয় (১৭), রিতা (২১), ইসমাইল হোসেন (৩৪), মুক্তার হোসেন (২৪) ও গোদাগাড়ী উপজেলার আনোয়ার হোসেন (৩৫)।
এ পর্যন্ত রাজশাহী জেলায় করোনা আক্রান্ত মারা গেছেন তিনজন এবং সুস্থ হয়েছেন ৫৬ জন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top