চট্টগ্রামে বৃষ্টি উপেক্ষা করে হাজারো ছাত্র-জনতার ঢল

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২ আগস্ট ২০২৪ ২০:৩১; আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৫৬

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরে বৃষ্টি উপেক্ষা করে হাজারো ছাত্র-জনতা মিছিল করেছে। আজ শুক্রবার (২ আগস্ট) আন্দরকিল্লা এলাকায় জুমার নামাজ শুরুর আগেই নগরের বিভিন্ন এলাকা থেকে দলে দলে হাজারো শিক্ষার্থী-জনতা জড়ো হয়।

আন্দরকিল্লা থেকে মিছিল করে তারা নিউমার্কেট এলাকায় এসে অবস্থান নেয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিলটি টাইগার পাস মোড় হয়ে ওয়াসার মোড়ে যায়। এ সময় উত্তেজিত ছাত্র-জনতা ওয়াসার মোড়ের একটি পুলিশ বক্স ভাঙচুর করে। মিছিলটি পরে মুরাদপুর হয়ে বিকেল পৌনে ৫টার দিকে বহদ্দারহাটের দিকে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর দেড়টার দিকে বৃষ্টি উপেক্ষা করে আন্দরকিল্লা মোড়ে জড়ো হয় আন্দোলনকারীরা। তাদের সঙ্গে যোগ দেন শিক্ষক, আইনজীবী, ডাক্তার, বুদ্ধিজীবী, সংস্কৃতিকর্মী, গণমাধ্যমকর্মী, মানবাধিকারকর্মী, আলেম-ওলামা, শ্রমিক, অভিভাবকসহ চট্টগ্রামের সর্বস্তরের মানুষ।

এ সময় রাস্তার এক পাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্যদের দেখা যায়। বেলা আড়াইটার দিকে শিক্ষার্থীরা লালদীঘ ও রাইফেল ক্লাব হয়ে মিছিল করে নিউমার্কেট মোড়ে অবস্থান নেয়। সেসময় নিউমার্কেটের আশপাশের রাস্তায় যানবাহন চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top