‘কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ আর কখনো কাদের মির্জার নেতৃত্বে রাজনীতি করবে না’

রাজটাইমস ডেক্স | প্রকাশিত: ২২ মে ২০২১ ১৫:৩৭; আপডেট: ২২ মে ২০২১ ১৫:৪০

 ছবি : সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী তার ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত বলেছেন, আমরা সিন্ধান্ত নিয়েছি, ‘কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ যতক্ষণ শরীরে একবিন্দু রক্ত আছে, এ অপরাজনীতির হোতা আব্দুল কাদের মির্জার নেতৃত্বে আর কখনো রাজনীতি করবে না। আমাদের নেতা ওবায়দুল কাদের। আমরা কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে রাজনীতি করবো। আমরা এখানে অন্য কারো হস্তক্ষেপ আর মেনে নেব না।

শুক্রবার (২১ মে) বিকালে উপজেলার চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠেনর উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

ফখরুল ইসলাম রাহাত বলেন, ‘আপনারা ধৈর্য ধরে এ পরিস্থিতিগুলো মোকাবিলা করেন। আপনারা সতর্ক অবস্থায় থাকবেন, শান্ত থাকবেন। তবে কেউ যদি গায়ে পড়ে ঝগড়া করতে আসে উপযুক্ত জবাব দেবেন।’

চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. শাহনুরের সঞ্চালনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিমের সভাপতিত্বে আরও বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের সাস্কৃতিক সম্পাদক নুরুজ্জামান স্বপন প্রমুখ।



বিষয়: রাজনীতি


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top