বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২৩ ১৮:৪১; আপডেট: ১৪ জানুয়ারী ২০২৩ ১৮:৪৩

ছবি: সংগৃহীত

সাম্প্রতিক দেশে বিদ্যুৎ এর অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীরের মুক্তির দাবীতে রাজশাহী মহানগরীর জামায়াতের উদ্যোগে বিন্দুর মোড় এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ-সময় মহানগরীর সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডলের নেতৃত্বে মিছিলে মহানগরী ও থানা সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিছিল শেষে নগরীর বিন্দুর মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে মহানগরীর সেক্রটারী ইমাজ উদ্দিন মন্ডল বলেন, দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতির কারণে বর্তমান সময়ে সাধারণ মানুষের বেঁচে থাকা খুবই কষ্টকর হয়ে পড়েছে। এর সাথে সরকারের নির্বাহী আদেশে আবারো ভোক্তা পর্যায়ে বিদ্যুৎ এর মূল্য বৃদ্ধি করা মরার উপর খাড়ার ঘা।

বর্তমান আওয়ামী সরকারের হাতে জনগণের জান-মালের কোন নিরাপত্তা নেই। ভোট চুরি করে ক্ষমতায় এসে সরকার জনগণের অর্থনৈতিক দূরাবস্থার কথা বেমালুম ভুলে গিয়েছে।

তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানের অনতিবিলম্ব মুক্তির জোর দাবী জানিয়ে বলেন, অন্যায় ভাবে বাংলাদেশের গণমানুষের নেতা, মানবিক নেতা, অসহায় দুস্থ মানুষের নেতা ডা. শফিকুর রহমান আমীরে জামায়াতকে জেলখানায় আটক রাখা হয়েছে।

এ রকম একজন সংগ্রামী নেতার উপর জুলুম করে মিথ্যা মামলা দিয়ে জেলে রেখে ক্ষমতায় টিকে থাকা যাবে না। তিনি অনতিবিলম্বে আমীরে জামায়াত সহ সকল জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবি জানান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top