চারঘাটে বিপুল পরিমাণ মাদকসহ মা-মেয়ে আটক

রাজ টাইমস ডেক্স | প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০ ২০:৫৪; আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০ ০৬:৩৪

 

রাজশাহীর চারঘাটে বিপুল পরিমাণ মাদকসহ আটক করা হয়েছে মা ও মেয়েকে। র‍্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ৯ হাজার ৩১৫ পিস ইয়াবা উদ্ধার করে। এসময়  মা-মেয়েসহ এক শীর্ষ  মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়।

আটক ইয়াবার আনুমানিক মূল্য ২৮ লাখ টাকা। এছাড়াও নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার পশ্চিম সিকদারপাড়া হিলা টেকনাফ এলাকার ওমর আলীর ছেলে সৈয়দ আলম (৩৯), রাজশাহীর চারঘাট উপজেলার বড়বাড়িয়া উত্তর পাড়া এলাকায় সিদ্দিকের স্ত্রী চান বানু (৪২) ও তার মেয়ে সম্পা খাতুন (২০)।

মঙ্গলবার রাত প্রায় আড়াইটার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‍্যাব সূত্রে জানা যায়,  র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া একটি দল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলামের নেতৃত্বে চারঘাট উপজেলার বড়বাড়িয়া এলাকার সিদ্দিকের বাড়িতে অভিযান চালিয়ে ঘরের মধ্যে লুকিয়ে রাখা ৯ হাজার ৩১৫ পিস ইয়াবা উদ্ধার করে এসময় মাদক ব্যবসায়ী সৈয়দ আলম, চান বানু ও তার মেয়ে সম্পাকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়। সিদ্দিক ও টেকনাফের আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী পলাতক থাকায় তাদের আটক করা যায়নি।

র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম বলেন, ইয়াবা গুলো কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ব্যবসায়ী সৈয়দ আলম ও অপর একজন চারঘাটের বডবাড়িয়া এলাকার সিদ্দিকের বাড়িতে নিয়ে আসে। তারা বিমানযোগে ইয়াবা বহন করে নিয়ে এসেছিল  বলে জানিয়েছে। তবে বাড়ির মালিক সিদ্দিককে আটক করা সম্ভব হয়নি।

এমএসইসলাম/০২



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top