বাঘায় ধর্ষিতা নারীর পাশে দাঁড়ালেন শাহরিয়ার আলম

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০ ০২:৩৮; আপডেট: ১০ মে ২০২৪ ০৭:৩৯

ফাইল ছবি

রাজশাহীর বাঘা উপজেলায় প্রতারণার শিকার হওয়া অন্তঃসত্ত্বা এক অসহায় নারীর দায়িত্ব নিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

উপজেলার বাদশা আলম নামে এক ব্যবসায়ীর কাছে বিয়ের প্রতিশ্রুতিতে প্রতারিত হন ভুক্তভোগী নারী।

প্রতারণার শিকার হওয়া ভুক্তভোগীর অসহায়ত্বের বিষয়টি শাহরিয়ার আলমকর অবহিত করা হলে তিনি সন্তান প্রসব পর্যন্ত ওই নারীর চিকিৎসার ভার এবং ভূমিষ্ঠ হওয়ার পর তার সন্তানের লালন-পালনসহ সব ব্যয় বহনের দায়িত্ব নেন।

এর আগে গত শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় ওই নারীর শারীরিক পরীক্ষা করা হয়েছে।

এদিকে বিষয়টির সত্যায়তা নিশ্চায়ন করেন বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা৷

ঘটনার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী প্রায় সাত মাস আগে দ্বিতীয় বিয়ে করে অন্যত্র চলে যান। এরপর ওই নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতিবেশী মুদি দোকানি বাদশা আলম শারীরিক সম্পর্ক করেন।

এদিকে বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হওয়া নারী একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে বিয়ে করতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে ঘটনার পাঁচ মাস পর গত ২৯ সেপ্টেম্বর প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন ভুক্তভোগী ওই নারী। এর পাঁচদিন পর অভিযুক্ত বাদশা আলমকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

প্রতারক বাদশা আলমকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। তিনি জানান, তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করা হয়েছে।

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top