পুলিশ লাইন্‌স স্কুলের নিজস্ব বাস চালু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২৪ ২২:৪০; আপডেট: ২৭ মে ২০২৪ ১০:০৫

সংগ্রীহিত

রাজশাহী পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজের দু'টি  স্কুল  বাসের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার( ১ জানুয়ারি) সকাল ১১ টায়  শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজ মাঠে বাসের আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষ্যে বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। প্রধান অতিথি ফিতা কেটে বাস দু'টির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এর আগে অতিথিবৃন্দ রঙিন বেলুন ও ফেস্টুন উড়িয়ে বই উৎসবের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন কালে পুলিশ কমিশনার বলেন, আমাদের এই প্রতিষ্ঠানে ১৮শত শিক্ষার্থী আছে। এই শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নিজস্ব কোনো পরিবহণ ব্যবস্থা ছিল না। যাতায়াতে ভোগান্তি পোহাতে হতো। সার্বিক দিক বিবেচনায় শিক্ষার্থীদের আসা যাওয়ার সুবিধার্থে এ স্কুল বাস দু'টি চালু করা হলো। এই উদ্যোগের ফলে শিক্ষার্থীদের অভিভাবকেরা অনেকটা দুশ্চিন্তা মুক্ত হতে পারবেন।

এ সময়  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি'র ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী’র অধ্যক্ষ ড. মো: গোলাম মাওলা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top