এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০ ০৩:০৭; আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ০৩:০৮

নাটোরে বিয়ের প্রলোভন দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে পুলিশের এএসআই মাহবুবুর রহমানের (৩৫) বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে। বৃহষ্পতিবার নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ছাত্রীটি মামলাটি দায়ের করেন।

এএসআই মাহবুবুর রহমান বর্তমানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার থানার অধিন কাজলা পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকার বাসিন্দা ওই ছাত্রী রাজশাহী কোর্ট টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে পড়ালেখা করে। সেখানে পড়ালেখা করাকালে আরএমপির কনস্টেবল মাহবুবুর রহমানের সাথে পরিচয় থেকে ঘনিষ্ঠতা হয়। ঘনিষ্ঠতার সুযোগে ওই ছাত্রীকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে পর্যায়ক্রমে পবা ও নওদাপাড়া এলাকায় বাসাভাড়া করে একত্রে বসবাস করেন।

এক পর্যায়ে ছাত্রীটি গর্ভবতী হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে গর্ভপাত করানো হয়। ছাত্রীটি বিয়ের জন্য চাপাচাপি শুরু করলে মাহবুবুর তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। গত ৭ নভেম্বর নির্যাতনের শিকার হয়ে ছাত্রী তার বাবার বাড়ি চলে আসেন। ওইদিন রাতে মাহবুবুর সেখানে গিয়ে পরের দিন বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেন। ওই রাতে বাদিনীকে ধর্ষণ করে তিনি রাজশাহীর কর্মস্থলে চলে যান।

এ অবস্থায় বৃহষ্পতিবার নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ছাত্রীটি মামলা দায়ের করেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top