সার্জেন্টকে ধাক্কা দিয়ে পালানো কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪ ১৭:৫২; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০১:২৭

ফাইল ছবি

রাজশাহীর পবা উপজেলার বায়া বাজারে এক পুলিশ সার্জেন্টকে ধাক্কা দিয়ে আহত করে পালিয়ে যায় এক কিশোর। তবে কয়েক ঘন্টার মধ্যে এয়ারপোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরকে আটক করেছে।

আটক কিশোরের নাম রেজাউল হোসেন তারেক। তাকে পবার এয়ারপোর্ট থানা পুলিশ ভূগরইল এলাকা থেকে মোটরসাইকেল সহ গ্রেপ্তার করেছে। গতকাল রোববার (৩১ মার্চ) সকালে বায়া বাজার চেকপোস্ট এলাকায় এই ঘটনা ঘটে। কিশোরের মোটরসাইকেলের ধাক্কায় আহত পুলিশ সদস্য হলেন, ফিরোজ আহম্মেদ। তিনি রাজশাহী মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট হিসেবে কর্মরত আছেন।

পুলিশ জানায়, সকালে পবার বায়া বাজারে পুলিশ সার্জেন্ট ফিরোজ চেক পোস্ট বসিয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এসময় এক কিশোর মোটরসাইকেল দিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পুলিশ সার্জেন্ট হাতে ও পায়ে অনেকটা জখম হন। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নগর পুলিশ আরও জানায়, পালিয়ে যাওয়া পর ওই কিশোরকে আটকের জন্য কন্ট্রোল রুমের মাধ্যমে নগরীর সমস্ত পয়েন্টে অভিযান শুরু হয়। মোড়ে মোড়ে শতর্ক অবস্থানে থাকে পুলিশ। এরই প্রেক্ষিতে তাকে ভুগরইল থেকে আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top