মসজিদ মিশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০ ১৭:১৩; আপডেট: ২৫ নভেম্বর ২০২০ ১৭:১৪

অধ্যক্ষ নুরুজ্জামান খান। ছবি ফেসবুক।। ফেসবুক

বাংলাদেশ মসজিদ মিশন রাজশাহী জেলা শাখার সভাপতি প্রফেসর মো: নূরুল ইসলাম এর সাক্ষর জাল করে সংস্থা কর্তৃক মনোনিত প্রফেসর ড. আব্দুল হান্নান এর পরিবর্তে কে এম হাবিবুর রহমানকে স্কুল গভার্নিং বডির সভাপতি হিসেবে রাজশাহী শিক্ষাবোর্ড থেকে অনুমদন নেয়ার বিরুদ্ধে দায়ের করা মামলায় ম্যাট্রপলিটন ম্যাজিস্ট্রেটের আমলি আদালত (সি আর ফাইল) মসজদি মিশন স্কুল এন্ড কলজেরে অধ্যক্ষ নুরুজ্জামানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

বাংলদেশ মসজিদ মিশন রাজশাহী জেলা শাখার সেক্রেটারি মাওলানা ইয়াহিয়ার দায়ের করা মামলায় আজ বুধবার এই পরোয়ানা জারি করে আদালত।
আদালত সূত্রে জানা যায়, গত ৮মার্চ ২০২০ তারিখ একাডেমির অধ্যক্ষ নুরুজ্জামান এর বিরুদ্ধে জালিয়াতি করে কমিটি গঠনের বিরদ্ধে এ মামলা দায়ের করা হয়।

মামলার বাদী পক্ষের এডভোকেট জানান, অধ্যক্ষ নুরুজ্জামান বিভিন্ন অনিয়ম এবং জালিয়াতি করে আসছেন প্রতিষ্ঠানটির বিরুদ্ধে। এমনকি শিক্ষা বোর্ডের নিজস্ব তদন্ত রিপোর্টেও তার সত্যতা মিলে। এর প্রেক্ষিতে বোর্ড কর্তৃপক্ষ তার কাছে জবাব চাইলে তিনি বারবার তা উপেক্ষা করেন।
একইভাবে আদালতে মামলা হলে আদালতের প্রতি অবজ্ঞা করে আদালতে উপস্থিত হওয়া থেকে বিরত থাকেন। বিজ্ঞ আদালত শুনানি শেষে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

 

 

 



বিষয়: শিক্ষা


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top