নাটোরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৪ মে ২০২৪ ১৭:৪৭; আপডেট: ১৯ জুন ২০২৪ ২০:১৩

ছবি : ফাইল

নাটোরের লালপুরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের দায়ে সাব্বির আলী নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ৩০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

একই মামলায় অপর আরেকটি ধারায় ১৪ বছর সশ্রম কারাদণ্ড সেই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

সোমবার বেলা ১১ টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম আসামিদের উপস্থিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত সাব্বির আলী লালপুর উপজেলার অমরপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে। আর খালাস প্রাপ্ত দুজন হলেন- একই এলাকার আব্দুল মান্নান ও মুক্তার হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, লালপুর উপজেলার অমরপুর এলাকায় ২০২০ সালের ২০ নভেম্বর রাতে দুড়দুড়িয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল করে অপহরণ করে সাব্বির আলী ও তার সহযোগিরা। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা সাব্বিরের পরিবারের সঙ্গে যোগাযোগ করলে সাব্বিরের বাবা ওই মেয়েকে ফিরিয়ে দিতে রাজি হয়ে সময় ক্ষেপণ করতে থাকে।

পরে ডিসেম্বর মাসের ৭ তারিখে ভুক্তভোগীর বাবা সাদেকুল ইসলাম টেনু লালপুর থানায় বাদী হয়ে সাব্বির আলী ও তার বাবা আব্দুল মান্নানের নাম উল্লেখ করে আরও ২/৩জন অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন। তারপুর পুলিশ অভিযান চালিয়ে অমরপুর নিজ বাড়ি থেকে সাব্বিরের বাবা আব্দুল মান্নানকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য ও গোয়েন্দা তথ্যর ভিত্তিতে ২০২১ সালের ১৬ মার্চ রাতে সাব্বিরকে রাজশাহী শহরের রাজপাড়া থানার বহরমপুর থেকে গ্রেপ্তারসহ ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করে আদালতে সোপর্দ করে পুলিশ।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top