বগুড়ায় ‘বাড়িতে ডেকে’ খুনের আসামিকে ছুরিকাঘাতে হত্যা

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৪ মে ২০২৪ ২২:৪৬; আপডেট: ২৭ জুলাই ২০২৪ ০৮:৪০

ছবি: সংগৃহীত

বগুড়ায় হত্যাসহ একাধিক মামলার এক আসামিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ২টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়নের শহরদিঘি গ্রামে হত্যার ঘটনা ঘটে।

নিহত আলী হাসান (২৮) শহরের মালগ্রাম উত্তরপাড়ার জিন্না মিয়ার ছেলে। আলী হাসান ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল হক রকি হত্যা মামলাসহ একাধিক হত্যা মামলার আসামি।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান বলেন, বেলা ২টার দিকে দুই-তিনজন যুবক আলী হাসানকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় আলী হাসান পুলিশকে জানায়, বাড়িতে বঁটিতে পড়ে গিয়ে বুকের নিচে জখমপ্রাপ্ত হয়েছেন। হাসপাতালে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়ার পর ওই যুবক মারা যান।

এ সময় তাঁর সঙ্গে আসা যুবকেরা লাশ রেখে পালিয়ে গেলে পুলিশের সন্দেহ হয়। এর পরপরই পুলিশ অনুসন্ধানে নেমে জানতে পারে শহরতলির শহরদীঘি গ্রামে এক বাড়িতে আলী হাসানকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

নিহত আলী হাসানের চাচা আপেল মিয়া বলেন, ‘৮-৯ মাস আগে হত্যা মামলা থেকে জামিনে মুক্ত হয় আলী হাসান। এরপর থেকে আলী হাসান হকার্স মার্কেটে কাপড়ের দোকান করত। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার বন্ধু সবুজ সওদাগর শহরদীঘি গ্রামে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। ওই বাড়িতেই আলী হাসানকে ছুরিকাঘাত করা হয়। পরে তারাই মেডিকেলে নিয়ে যায় এবং মারা গেলে লাশ রেখে পালিয়ে যায়।’

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) স্বপন মিয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে জানা গেছে, মাদক সেবন নিয়ে বিরোধের জের ধরে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top